× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ নভেম্বর ২০১৯, শনিবার

কলকাতায় শাহরুখের সঙ্গে সৃজিত ও মিথিলা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৩:৩৭

কলকাতার গুণী পরিচালক সৃজিতের সঙ্গে বাংলাদেশের মডেল-অভিনেত্রী মিথিলার সম্পর্ক নিয়ে দুই দেশে বহু জল্পনা চললেও বিষয়টি নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। তারা দুজনই বন্ধুর মতো একে অপরের পাশে থাকছেন। সৃজিতের জন্মদিনে মিথিলা গিয়েছিলেন ভারতে। একসঙ্গে কাটিয়েছেন সময়, রাতের খাবারও  খেয়েছেন একসঙ্গে। এ খবর প্রকাশ্যে এলে তাদের প্রেমের গুঞ্জন ডালপালা মেলে আরো। সম্প্রতি কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে আবার দুজনকে দেখা গেল একসঙ্গে।   এদিকে সৃজিত-মিথিলার সম্পর্কের এ গুঞ্জনের মধ্যেই নির্মাতা ফাহমির সঙ্গে মিথিলার কিছু ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর নিজের ফেসবুক আইডিতে একটি দীর্ঘ স্ট্যাটাস  দেন মিথিলা। সেখানে তিনি জানান, অন্তরঙ্গ ছবি ফাঁস করায় সাইবার ক্রাইম আইনে তিনি অভিযোগ দায়ের করেছেন।
মিথিলার এই পদক্ষেপে তাকে সাধুবাদ জানিয়েছেন সৃজিত। সোশ্যাল মিডিয়ায় মিথিলাকে ‘টাইগ্রেস’ বলে আখ্যায়িত করেন তিনি।
এদিকে এবার কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে  দেখা গেল মিথিলাকে। সেখানে সৃজিত ও মিথিলা ক্যামেরাবন্দি হন বলিউড বাদশাহ  শাহরুখ খানের সঙ্গে। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন সৃজিত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর