× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

কোম্পানীগঞ্জে বিএনপি’র নবগঠিত কমিটির সংবাদ সম্মেলন

বাংলারজমিন

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি | ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৯:১৩

গতকাল সন্ধ্যায় কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নব-গঠিত কমিটির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলার বসুরহাট পৌরসভার আর.ডি শপিং মলের নির্ঝর কনভেনশন সেন্টারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা। সংবাদ সম্মেলনে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন বলেন, খালেদা জিয়া ৩৫২দিন জেলে ১দিনের জন্যও মাঠে নামেনি। আমাদের দলের পদ বঞ্চিত কিছু বিপদগামী, পথভ্রষ্ট লোক পুলিশি প্রটেকশনে সরকারি এজেন্ডা বাস্তবায়নের জন্য বসুরহাট বাজারে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন। আমাদের প্রিয় নেতা ব্যারিস্টার মওদুদ আহমেদ অত্যন্ত গণতান্ত্রিকভাবে ২মাস ধরে তৃণমূল নেতাকর্মীসহ সকলের সাথে আলাপ আলোচনা করে এ কমিটি ঘোষণা করেছেন। আগের কমিটি যেভাবে হয়েছে এ কমিটিও সেভাবে হয়েছে। আমরা এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির নব-গঠিত কমিটির সভাপতি কামাল উদ্দি চৌধুরী, বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি আবদুল মতিন লিটন, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি ফজলুল কবির ফয়সল, সাধারণ সম্পাদক জাহেদুর রহমান রাজন, কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সামছুদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক সামছুল আলম রিপুল, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আতোয়ার হোসেন পাবেল, সাধারণ সম্পাদক আরিফুল হক আরিফ প্রমুখ।

বিদ্রোহী গ্রুপের বিক্ষোভ
এদিকে কোম্পানীগঞ্জে বিএনপির বিদ্রোহী গ্রুপের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ ঘোষিত বিএনপি ও এর অঙ্গসংগঠনের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। গতকাল উপজেলার বসুরহাট পৌরসভায় সরকারি মুজিব কলেজ গেইট থেকে বিক্ষোভ মিছিল প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ গেইটে এসে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক কমিটির কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, উপজেলা বিএনপির নেতা হুমায়ুন কবির পলাশ, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, বিএনপির নেতা আবুল হোসেন মানিক, কাজী একরামুল হক, রামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনসার উল্যাহ, সিরাজপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাছুম, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান টিপু প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর