× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার

খুবির ক্যাম্পাস সাংবাদিকদের সঙ্গে ভিসির সৌজন্য সাক্ষাৎ

শিক্ষাঙ্গন

খুবি প্রতিনিধি | ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৬:২৯

খুলনা বিশ্ববিদ্যালয়ে কর্মরত ক্যাম্পাস সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় কর্মরত সাংবাদিকদের একটি প্রতিনিধিদল ভিসির কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন।

প্রায় দুই ঘণ্টার আলাপচারিতায় ক্যাম্পাস সাংবাদিকদের মত প্রকাশের স্বাধীনতা, সহজে তথ্য প্রাপ্তির সুবিধা, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষ্ঠানে ক্যাম্পাস সাংবাদিকদের প্রবেশাধিকার এবং সাংবাদিক সমিতি প্রতিষ্ঠার আশ্বাস দেন।

ভিসি বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন ক্যাম্পাস সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা করবে। কোনো ধরনের প্রতিবন্ধকতা ছাড়াই যাতে ক্যাম্পাস সাংবাদিকেরা সংবাদ সংগ্রহ এবং প্রকাশ করতে পারে তা নিশ্চিত করা হবে। তিনি আরও বলেন, ভুল তথ্য পরিবেশন করে কোনোভাবেই যেন বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি নষ্ট না হয় এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। এসময় গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের ভারপ্রাপ্ত প্রধান অধ্যাপক মোসাম্মৎ হোসনে আরা, সহকারী অধ্যাপক ছোটন দেব নাথ এবং প্রভাষক শরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর