× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

কচুয়ায় ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন

বাংলারজমিন

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি | ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৫৭

মহা পবিত্রতম ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে চাঁদপুরের কচুয়ার নলুয়া বাজার সংলগ্ন বালুর মাঠ থেকে গতকাল দুপুরে বিশাল আনন্দ র‌্যালি বের করা হয়। এতে জেলার বিভিন্ন উপজেলার বিশেষ করে, কচুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের খতিব, শিক্ষক, পেশাজীবী. সমাজসেবক রাজনীতিবিদসহ সর্বস্তরের কয়েক হাজার মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।
র‌্যালিটি নলুয়া বাজার বালুর মাঠ থেকে শুরু হয়ে, সাহেদাপুর, মনোহরপুর, সুবিদপুর ও কচুয়া ডাকবাংলো হয়ে গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ শেষে পুনরায় নলুয়া বালুর মাঠে জমায়েত হয়ে মিলাদ, ক্বিয়াম ও মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘটে। পরবর্তীতে রাত ১১টা পর্যন্ত ঈদে মিলাদুন্নবী (সা.) ২য় অধিবেশনে আলোচনা করেন, অধ্যক্ষ মাওলানা মুফতি আবু জাফর মোহাম্মদ হেলাল উদ্দিন, মাওলানা মুফতি আবুল হাশেম আবেদী ও মাওলানা জি.এম শাহজাহান বিপ্লবী এবং নাতে মোস্তফা (দরুদ) পরিবেশন করেন, চট্টগ্রাম শেরে বাংলা ইসলামী সাংস্কৃতিক ফোরামের শায়ের বৃন্দ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর