× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

কোম্পানীগঞ্জে বিএনপি’র বিদ্রোহী গ্রুপের সংবাদ সম্মেলন

বাংলারজমিন

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি | ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৫৮

কোম্পানীগঞ্জে গতকাল সকাল ১১টায় উপজেলার বসুরহাট দক্ষিণ বাজার কলেজ রোডে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদারের কার্যালয়ে বিদ্রোহী গ্রুপের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির পুরাতন কমিটির সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার বলেন, আমরা আমাদের নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের কাছে চেয়েছিলাম তৃণমূল নেতাকর্মীদের মতামত নিয়ে সম্মেলনের মাধ্যমে কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভার বিএনপি ও অঙ্গসংগঠনের কমিটি গঠন করা হোক। কিন্তু তিনি তৃণমূলের মতামত উপেক্ষা করে সম্মেলন না করে একক সিদ্ধান্তে ঢাকায় বসে একটি চিঠির মাধ্যমে কমিটি ঘোষণা করেন। তার এ কমিটি ঘোষণা করা গঠনতন্ত্র বিরোধী। এ কমিটি জেলা বিএনপি অনুমোদন দেন নেই। আমাদের আগের কমিটিই বহাল রয়েছে।
আগের কমিটিই দলীয় কার্যক্রম চালিয়ে যাবে। এ সময় আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া, বিএনপি নেতা হুমায়ুন কবির পলাশ, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির পুরাতন কমিটির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, রামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনসার উল্যাহসহ ছাত্রদল যুবদলের শতাধীক নেতাকর্মী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর