× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

রাজশাহীতে কলেজ ছাত্র ফাহিম হত্যাকাণ্ডে গ্রেপ্তার ১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৮:০৮

রাজশাহীতে কলেজছাত্র আব্দুল্লাহ আল-ফাহিম (১৮) হত্যাকাণ্ডের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত হলেন- ফরিদপুর জেলার বিলসিমলা এলাকার আবুল হোসেনের ছেলে রাকিব হাসান আবির (১৯)। রাজপাড়া থানার ভাটাপাড়া (কামাল খাঁর মোড়স্থ জলিল হাজীর বাড়ীর ভাড়াটিয়া)। এই মামলায় আজমির হাসান (২২) পলাতক রয়েছে। মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আজমির হাসান (২২) ও রাকিব হাসান আবির (১৯) ছুরিকাঘাত করে। এতে ফাহিম আহত হন। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ফাহিমের মৃত্যু হয়।
তিনি আরো বলেন, এই ঘটনায় গত বুধবার রাত সাড়ে ১০টায় ফাহিমের বাবা গোলাম হোসেন বাদী হয়ে নগরীর শাহ্‌ মখদুম থানায় মামলা দায়ের করেন। এই মামলায় ওই দুজনের নাম উল্লেখ করে আরো তিন থেকে চারজনকে অজ্ঞতনামা আসামি করা হয়। অপর আসামিকে গ্রেপ্তারে অব্যহত রয়েছে বলে এই কর্মকর্তা জানান। প্রসঙ্গত, বুধবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে নগরীর শাহ মখদুম থানার পবা নতুনপাড়া এলাকায় ছুরিকাঘাতের শিকার হন ফাহিম। তিনি নগরীর বরেন্দ্র কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর