× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

বরগুনায় গণধর্ষণ মামলায় দুজনের কারাদণ্ড

বাংলারজমিন

বরগুনা প্রতিনিধি | ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৮:২১

বরগুনায় পঞ্চম শ্রেণির এক স্কুল ছাত্রীকে গণধর্ষণ করার অপরাধ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় দুজন কিশোর অপরাধীকে ১০ বছর সশ্রম কারাদণ্ড ও একলাখ টাকা করে অর্থদণ্ড দিয়েছে আদালত। ধর্ষণের ফলে ওই স্কুল ছাত্রীর গর্ভ থেকে যে সন্তানটি জন্ম নিয়েছে তার ভরণপোষণ সরকার বহন করবে। গতকাল বরগুনার শিশু আদালতের বিচারক ও জেলা জজ মো. হাফিজুর রহমান এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামিরা হলো বরগুনা জেলার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের চাওড়া চন্দ্রা গ্রামের আবুল ভদ্দরের ছেলে মো. মিরাজ ও একই গ্রামের খোরশেদ চৌকিদারের ছেলে মো. সাইমুন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। আদালত সূত্রে জানা যায়, আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের চাওড়া চন্দ্রা গ্রামের স্কুল ছাত্রীর মা ২০১৭ সালের ৭ই আগস্ট আমতলী থানায় অভিযোগ করেন, তার ১৪ বছর বয়সী মেয়ে চন্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে লেখাপড়া করে। তার স্বামী মারা যাবার পর দ্বিতীয় বিয়ে করে। তার মেয়েও তার সঙ্গে থাকে।
ওই আসামিরা তার মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করে। প্রথম ঘটনার দিন ২০১৭ সালের ১৫ই জানুয়ারি বাদীর মেয়ে পার্শ্ববর্তী তার বাবা আইয়ুব সিকদারের বাড়িতে যায়। ওই দিন সকাল ৯টায় বাদীর বাবার বাড়িতে কেউ না থাকায় ওই আসামিরা বাদীর নাবালিকা কন্যাকে পালাক্রমে ধর্ষণ করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর