× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

আগেভাগে নেপাল গেলেন সাঁতারুরা

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৮:৫৪

গৌহাটিতে দুই স্বর্ণপদক জয়ী মাহফুজা খাতুন শিলা নেই এবারের দলে। তাই আশানুরূপ ফল পেতে ১৫ দিন আগেই নেপাল গেলেন বাংলাদেশের সাঁতারুরা। মূলত কনকনে শীতের সঙ্গে মানিয়ে নিতে এবং ২৫ মিটার পুলে অভ্যস্ত হতেই ২৭ সদস্যবিশিষ্ট দলের আগেভাগে কাঠমান্ডু যাত্রা। তবে রওয়ানা হওয়ার আগে গতকাল ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন সাঁতারুরা। দক্ষিণ এশিয়ায় শীতের মৌসুম এসে গেছে। সেই সুবাদে পাহাড়ঘেরা হিমালয় দুহিতা নেপালে এখন প্রচণ্ড শীত। ডিসেম্বরে সেখানে হাড় কাঁপানো ঠাণ্ডা থাকবে বলেই মনে করছেন সবাই। তাছাড়া ৫০ মিটার পুলে সুইমিং করে অভ্যস্ত বাংলাদেশের সাঁতারুদের কাঠমান্ডুতে ২৫ মিটার পুলে সাঁতরাতে হবে।
তাই ভালো ফল পেতে ১৫ দিন আগেই নেপাল গেলেন লাল সবুজের সাঁতারুরা। সাঁতারুরা হলেন- পুরুষ বিভাগের মাহফিজুর রহমান সাগর, মাহমুদুন্নবী নাহিদ, আসিফ রেজা, জুয়েল আহমেদ, সুকুমার রাজবংশী, মামুনুর রশিদ, নুর আলম, ফয়সাল আহমেদ, পলাশ চৌধুরী, জামরুল মিয়া, আরিফুল ইসলাম, শরিফুল ইসলাম ও অনিক ইসলাম এবং নারী বিভাগের সোনিয়া আক্তার টুম্পা, সোনিয়া খাতুন, সুরাইয়া আক্তার, নাঈমা আক্তার, ছুম্মা খাতুন, রোমানা আক্তার, খাদিজা আক্তার, মুক্তি খাতুন ও জুনায়না আহমেদ। দলের সঙ্গে যাচ্ছেন জাপানি কোচ ইউরিকাজু তামায়ামা এবং দুই সহকারী আবদুল হামিদ ও মাহবুবুর রহমান। ৫ থেকে ৯ই ডিসেম্বর কাঠমান্ডুর সাতদোবাদো সুইমিং কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে গেমসের সুইমিং ডিসিপ্লিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর