× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে রক্ত ঝরলো সাধারণ শিক্ষার্থীর

শিক্ষাঙ্গন

চবি প্রতিনিধি | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ১১:২০

 চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুই পক্ষের ‘হাতাহাতি’র পর প্রতিপক্ষ সন্দেহে এক সাধারণ শিক্ষার্থীর মাথা ফাটানোর অভিযোগ উঠেছে একাংশের বিরুদ্ধে। ঘটনায় ছাত্রলীগের আরেক কর্মী আহত হয়েছেন। আজ রোববার সন্ধ্যা ৬টা থেকে রাত আটটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শহীদ আবদুর রব হল প্রাঙ্গণ ও রেল স্টেশন এলাকায় এসব ঘটনা ঘটে।

ছাত্রলীগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রথমে স্কিটো কার্নিভালে ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারী সিএফসি গ্রুপের কর্মী তনয়কে মারধর করে। এসময় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক মঞ্চে উঠে পরিস্থিতি শান্ত করেন। পরে রব হলের ঝুপড়িতে সিক্সটি নাইন গ্রুপের কর্মী ও একাউন্টিং বিভাগের ছাত্র ভাস্কর চক্রবর্তীকে মারধর করে সিএফসির কর্মীরা। এরপর জিরো পয়েন্টে বাংলা বিভাগের এক সাধারণ শিক্ষার্থীকে সিএফসি গ্রুপের কর্মী সন্দেহে মাথা ফাটিয়ে দেয় সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা।

আহতদের হাত, পা ও মাথায় আঘাত রয়েছে বলে জানিয়েছেন চবি মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক মোস্তফা কামাল। এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, এত বড় কনসার্টে ছোটখাটো ধাক্কাধাক্কি হয়। আমরা প্রথমেই সেটার মীমাংসা করি।
পরে যদি আবার কিছু ঘটে থাকে সেটা তদন্ত সাপেক্ষে আমরা সাংগঠনিক ব্যবস্থা নিব। ঘটনার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এসএম মনিরুল হাসান বলেন,দু' পক্ষের কর্মীদের মাঝে ভুল বোঝাবুঝিতে ঘটনার সূত্রপাত হয়েছে আমরা তাদের সিনিয়রদের সাথে বসে এর মীমাংসা করবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর