× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরের বিরুদ্ধে ৩ শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ

অনলাইন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ১০:২৬

ব্রাহ্মণবাড়িয়ায় এক কিশোরের বিরুদ্ধে তিন শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে ওই তিন শিশুকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় অভিযুক্ত মো. ইমন মিয়াকে (১৭) আটক করেছে পুলিশ। সে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারা এলাকার শাহীন ভূঁইয়ার ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

ঘটনার শিকার শিশুদের পরিবারের লোকজন ও পুলিশ জানায়, রোববার বিকালে বাড়ির ওঠানে খেলা করছিলো কয়েকজন শিশু। এ সময় তাদের মধ্য থেকে ৮ বছরের দুই শিশুকে তুলে নিয়ে যায় ইমন। স্থানীয় খলিল ভূঁইয়ার বাড়িতে নিয়ে গিয়ে তাদেরকে পালাক্রমে যৌন নিপীড়ন করে সে। পরে ওই ঘরে ভুক্তভোগী শিশুদের এক সহপাঠি ঢুকে এ অবস্থা দেখে স্থানীয়দের জানালে তারা ইমনকে আটক করে।


এর আগে ১৫ই নভেম্বর দুপুরে একই এলাকার ৯ বছরের এক শিশুকেও যৌন নিপীড়ন করে ইমন। বাড়ির পাশের দোকানে গেলে ইমন শিশুটিকে ফুঁসলিয়ে একটি বাড়িতে নিয়ে গিয়ে যৌন নিপীড়ন করে।

জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন জানান, ঘটনার শিকার ৩ শিশু হাসপাতালে ভর্তি রয়েছে।  তাদের ডাক্তারি পরীক্ষা  চলছে। তাদের বয়স নির্ধারণের জন্যে রেডিওলজিক্যাল পরীক্ষা করা হবে বলেও জানান তিনি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মো. সেলিম উদ্দিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ হাসপাতালে যায়। পরে ইমন মিয়াকে আটক করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Fazlul hoque
১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ১০:২৭

"যৌন নিপীড়ন" শব্দ ব্যবহারের মাধ্যমে অপরাধীর অপরাধের মাত্রা সম্পর্কে পরিষ্কার ধারণা পাওয়া যায় না। এ ধরনের জনসচেতনতামূলক সংবাদ প্রচার মাধ্যমে অভিভাবকগণ তাদের ছোট বাচ্চারা কাদের সাথে মিশছে সেটি গুরুত্ব দিবেন আশা করি ।

অন্যান্য খবর