× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

অনলাইন

লালমাই (কুমিল্লা) প্রতিনিধি | ২০ নভেম্বর ২০১৯, বুধবার, ৯:৪৯

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ধনাইতরীতে ট্রাকের ধাক্কায় দায়িত্বরত অবস্থায় নূর হোসেন (৪২) নামে পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও দু’জন। গতরাত সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত ৩টি গাড়িসহ ট্রাকের চালক ও হেলপার পুলিশ হেফাজতে রয়েছেন।
 
জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার কর্মরত এএসআই মহসিন মিয়ার নেতৃত্বে পুলিশের এ্যাপোলো টিম রিকুইজিসন করা একটি মাইক্রোবাস (ঢাকা মেট্টো চ ১৩ ২৭২৫) নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ধনাইতরীতে বিভিন্ন গাড়ির কাগজপত্র চেক করছিলেন। রাত সাড়ে ১১টায় পুলিশের টিমটি ঢাকাগামী একটি পিকআপ থামিয়ে কাগজ চেক করছিলো। এ সময় ঢাকাগামী একটি ট্রাক পিকআপ ও পুলিশের মাইক্রোবাসকে ধাক্কা দিলে দায়িত্বরত পুলিশ কনস্টেবল নূর হোসেন ঘটনাস্থলেই নিহত হন।

গুরুতর আহত হন এএসআই মহসিন মিয়া ও কনস্টেবল ইসমাইল।
খবর পেয়ে পুলিশের অন্য একটি দল স্থানীয়দের সহযোগিতায় আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় এবং ট্রাকের চালক-হেলপারকে আটক করে।
 
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার সেকেন্ড অফিসার খাদেমুল বাহার বলেন, নিহত পুলিশ কনস্টেবল নূর হোসেনের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর