× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার

মাধবপুরে পুলিশ চেকপোস্টে হামলা, আহত ৪

অনলাইন

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি | ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১:৩৪

হবিগঞ্জের মাধবপুরে পুলিশের চেকপোস্টে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। হামলায় এএসআইসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। গুরুতর আহতদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত ৮টার দিকে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের সুরমা চা বাগানের কিবরিয়াবাদ এলাকায় এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় পুলিশ অস্ত্র ও গুলিসহ ২ জনকে আটক করেছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) গোলাম দস্তগীর জানান, বুধবার রাতে তেলিয়াপাড়া ফাঁড়ির এএসআই জিয়াউর রহমানসহ কয়েকজন পুলিশ সদস্য ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার সুরমা চা বাগানে রাত্রিকালীন চেকপোস্টে দায়িত্ব পালন করছিলেন। এ সময় চুনারুঘাট থেকে একটি নাম্বারবিহীন মোটরসাইকেল চেকপোস্ট পার হওয়ার সময় এএসআই জিয়াউর রহমানসহ পুলিশ সদস্যরা থামার জন্য সংকেত দেন।

কিন্তু মোটরসাইকেল চালক না থামিয়ে চেকপোস্টের  সামনে দাঁড়িয়ে থাকা পুলিশ সদস্যদের ওপর দিয়ে দ্রুত গতিতে পালাতে থাকে।
এতে এএসআই জিয়াউর রহমান, কনস্টেবল সানোয়ার হোসেন, মো. আবুল ফায়েজ, ড্রাইভার মো. রুহুল আমিন আহত হন।

এ সময় পুলিশ মোটরসাইকেলটি ধাওয়া করে নরসিংদী জেলার ব্রাহ্মণদি গ্রামের শেখ আবদুল কাদির মিয়ার ছেলে আবদুস সোবাহান (২৭), শিবপুর থানার সৈয়দের খোলা গ্রামের জসিম উদ্দিনের ছেলে বায়েজিদ বোস্তামী (১৯) কে আটক করে। তাদের তল্লাশি করে একটি ৭৬২ চাইনা পিস্তল, একটি ম্যগাজিনসহ ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গুরুতর আহত পুলিশ সদস্যদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
samsul islam
২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১২:৫৬

পুলিশ কে আরো আধুনিক অস্ত্র কি দেওয়া যায় না?

অন্যান্য খবর