× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

অনলাইন

গোপালগঞ্জ প্রতিনিধি | ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৩:৫১

ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের ডুমদিয়ায়  কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ইঞ্জিনচালিত ভ্যানের চালকসহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

নিহতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের মোতালেব সরদারের ছেলে মুঞ্জুর সরদার (৫০) ও নড়াইলের লোহাগড়া উপজেলার শংকর পাশা গ্রামের আয়েনউদ্দিন সিকদারের ছেলে মান্নান সিকদার (৪৫)। তিনি পেশায় একজন ভ্যানচালক ছিলেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম মনির  এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ সকালে ঢাকাগামী প্রাণ গ্রুপের একটি কাভার্ডভ্যান বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত যাত্রীবাহী একটি  ভ্যান-গাড়ীর সঙ্গে মুখোমুখী সংঘর্স হয়। এতে ঘটনাস্থলে ভ্যান চালকসহ দু’জন  নিহত হন।

এ সময় আহত হন আরও একজন।
পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গ পাঠিয়েছে।  পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করলেও ড্রাইভার পালিয়ে গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর