× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

বান্ধবীর সঙ্গে বাজি ধরে লাশ হলেন বিশ্ববিদ্যালয় ছাত্র

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৫৭

বান্ধবীর সঙ্গে বাজি ধরে বরিশালের দুর্গাসাগর পাড়ি দিতে গিয়ে নিখোঁজ আহছানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ৯ ঘণ্টার মাথায় বুধবার রাত ৯টার দিকে দীঘি থেকে লাশটি উদ্ধার করা হয়। বরিশাল শহরের কাউনিয়া হাউজিং এলাকার বাসিন্দা পুলিশের সুবেদার শাহ আলমের ছেলে রাজধানীর আহছানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হৃদয় হোসেন বুধবার বেলা ১২টার দিকে বান্ধবীর সঙ্গে বাজি ধরে দুর্গাসাগর দীঘি পাড়ি দিতে গিয়ে নিখোঁজ হন। বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ জানায়, দীঘির দক্ষিণপ্রাপ্ত থেকে নেমে কিছুটা পথ অতিক্রম করার পরে ডুব দিয়ে যুবক নিখোঁজ হন। এই খবর পেয়ে তাদের একাধিক টিম নৌকাযোগে দীঘিতে উদ্ধার অভিযান শুরু করে। পরে তাদের সঙ্গে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি ডুবুরি দলও সেখানে অভিযানে অংশ নেয়। কিন্তু শিক্ষার্থীর সন্ধান পাওয়া যাচ্ছিলো না। পরবর্তীতে তল্লাশির একপর্যায়ে রাত ৯টার দিকে দীঘি থেকে লাশটি উদ্ধার করা হয়।
এই তথ্য নিশ্চিত করে বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বলেন, যুবকের স্বজনদের খবর দেয়া হয়েছে। তাদের সিদ্ধান্ত অনুসারে পরবর্তীতে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর