× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২০, রবিবার

অনলাইন কেনাকাটায় গ্রাহক বিশ্বস্তায় শীর্ষে প্রিয়শপ ডটকম

তথ্য প্রযুক্তি

| ২৫ নভেম্বর ২০১৯, সোমবার, ৭:১২

তথ্য-প্রযুক্তির উন্নয়নের এই যুগে কেনাকাটায় এসেছে ডিজিটাল ছোঁয়া। অনলাইন প্লাটফর্ম থেকে কেনাকাটা বৃদ্ধি পাচ্ছে প্রতিনিয়ত। এই অনলাইন কেনাকাটায় গ্রাহকদের সঠিক ও উন্নত সেবা প্রদানে গ্রাহকদের বিশ্বস্তায়  শীর্ষ স্থানে রয়েছে দেশীয় ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম। প্রতিষ্ঠানটি ৯৮ শতাংশ পণ্যের ডেলিভারি সঠিক সময় গ্রাহকদের কাছে পৌঁছে দিচ্ছে। সঠিক সময়ে ডেলিভারির পাশাপাশি সঠিক পণ্য, সঠিক মূল্যের নিশ্চিয়তা দিয়ে গ্রাহকদের সেবায়  শীর্ষে রয়েছে প্রতিষ্ঠানটি।

এই সম্পর্ক প্রিয়শপ ডটকমের প্রধান নিবার্হী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, প্রিয়শপ ডটকম সব সময় গ্রাহকদের প্রধান্য দিয়ে থাকেন। গ্রাহকরা সর্বোচ্চ সেবা দিতে কাজ করছি আমরা। অনলাইনে ঠিক যে পণ্যটি গ্রাহক দেখেন সেই পণ্যটি গ্রাহকদের কাছে পৌঁছে দেয়া হচ্ছে। এর জন্য শিউরথিং আইকন উন্মোচন করা হয়েছে।
আমরা চেষ্টা করছি ১০০ শতাংশ পণ্যের ডেলিভারি সঠিক সময় দিতে।
 
প্রিয়শপ ডটকমে ২০০টির বেশি ব্র্যান্ডের লক্ষাধিক পণ্য ক্রেতাদের কাছে পৌঁছে দিচ্ছে। জাতিসংঘের গবেষণায় ই-কমার্স খাতের আদর্শ মডেল হিসেবে প্রিয়শপ ডটকমের নাম উঠে এসেছে ইউএনসিটিএডি বাংলাদেশ অ্যাসেসমেন্ট প্রতিবেদনে। এ ছাড়া গত বছর জাতীয় তথ্যপ্রযুক্তি পুরস্কার পেয়েছে প্রতিষ্ঠানটি।
 
অনুমোদিত অংশীদার এবং হাজারের অধিক পরীক্ষিত স্থানীয় ভেন্ডরের লক্ষাধিক নিত্যপ্রয়োজনীয় পণ্য থেকে শুরু করে বিলাসবহুল পণ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করছে প্রিয়শপ।’ গ্রাহকের আস্থা অর্জনে ক্রেতাকেন্দ্রিক নীতিমালা এবং ‘শিওর থিং’, অর্থাৎ সঠিক পণ্য সরবরাহে কাজ করছেন তাঁরা। পণ্য গ্রাহকের কাছে পৌঁছাতে নিজস্ব বাহক রেখেছে প্রতিষ্ঠানটি। ঢাকায় এক থেকে তিন দিন ও ঢাকার বাইরে সর্বোচ্চ সাত দিনের মধ্যে পণ্য পৌঁছে দিচ্ছে প্রতিষ্ঠানটি।
 
উল্লেখ্য, ৫৬ হাজার বর্গমাইলের প্রতিটি দোরগোড়ায় প্রয়োজনীয় পণ্যটি সঠিক মূল্যে এবং শতভাগ সেবা নিশ্চিত-পূর্বক পৌঁছে দেয়ার প্রত্যয়ে ২০১৩ সালের ফেব্রুয়ারির ৭ তারিখে যাত্রা শুরু হয়েছিল PriyoShop.com এর। বর্তমানে প্রিয়শপ ডটকমে হাজারের বেশি ব্র্যান্ড রয়েছে।
 
বাংলাদেশের গণ্ডি পেরিয়ে প্রিয়শপের সেবা মিলছে বিশ্বের যেকোনো প্রান্ত হতেই। অনলাইন পেমেন্টের মাধ্যমে বিশ্বের যেকোনো প্রান্ত হতে কিংবা দেশে থেকে প্রবাসী প্রিয়জনের জন্য কেনাকাটা করার সুবিধা রয়েছে প্রিয়শপ ডটকমে।
 
প্রিয়শপ লক্ষাধিক পণ্যের পসরা নিয়ে সাজিয়েছে সাইটটি। রয়েছে ইলেকট্রনিক্স, স্মার্টফোন, ল্যাপটপ, গ্যাজেটসহ লাইফ স্টাইলের এ-টু-জেড পণ্য।
 
বিস্তারিত জানতে ভিজিট করুন https://priyoshop.com/
জয়েন করুন প্রিয়শপ কমিনিউটি গ্রুপে : https://www.facebook.com/groups/priyoshopcom/

(বিজ্ঞপ্তি)

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর