× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে নিহত ১

অনলাইন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ১১:১৪

নারায়ণগঞ্জ সীমানাধীন সোনারগাঁ উপজেলার চরকিশোরগঞ্জ এলাকার মেঘনা নদীতে দু’টি লঞ্চের মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ১০-১২ জন আহত হয়েছেন। তবে দুর্ঘটনায় নদীতে পড়ে কেউ নিখোঁজ আছে কিনা- এই বিষয়ে নিশ্চিত করতে পারেননি সোনারগাঁওয়ের কলাগাছিয়া নৌ পুলিশ। নিহত হুমায়ুন (৩৫) শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার বাসিন্দা। তিনি দুর্ঘটনা কবলিত মানিক-৪ লঞ্চের যাত্রী ছিলেন।

মুন্সীগঞ্জের গজারিয়া তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল জানান, ঢাকার সদরঘাট থেকে বোগদাদীয়া-১৩ এবং শরীয়তপুর থেকে সদরঘাটমুখী মানিক-৪ লঞ্চটির মধ্যে শুক্রবার রাত পৌনে ১টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চরকিশোরগঞ্জ এলাকার মেঘনা নদীতে সংঘর্ষ বাঁধে। এ সময় লঞ্চ দু’টি যে যার গন্তব্যে চলে যায়।

দুর্ঘটনায় সদরঘাটগামী মানিক-৪ লঞ্চটি ক্ষতিগ্রস্ত হয়। এই লঞ্চের যাত্রীরা হতাহত হয়।
নিহত হুমায়ুনের মরদেহ সদরঘাট লঞ্চঘাটে রয়েছে। আহতদের মিডফোর্টসহ ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

কেউ নিখোঁজ আছে কিনা বা কারা এবং কয়জন নিখোঁজ রয়েছে- তা সময় বাড়ার পর জানা যাবে। এমনও হতে পারে নদীতে কেউ পড়ে গেলে তারা সাঁতরিয়ে তীরে উঠতে সক্ষম হয়েছেন। নদীতে পুলিশের উদ্ধার অভিযান শুরু হচ্ছে বলেও তিনি জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর