× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

কক্সবাজারে বন্দুকযুদ্ধে মাদককারবারি নিহত

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৭:৪৩

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছে। নিহত যুবককে মাদক কারবারি বলে দাবি করেছে বিজিবি। গতকাল ভোরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা নাফ নদসংলগ্ন কেওড়া বাগান এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ইমাম হোসেন (২৫) টেকনাফের হ্নীলার জাদিমুরা এলাকার আবদুস সালামের ছেলে। টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সাল হাসান খান বলেন, মঙ্গলবার ভোরে হ্নীলা জাদিমুরা এলাকার নাফনদের কিনারায় কেওড়া বাগানের কাছাকাছি মিয়ানমার থেকে আসা একটি নৌকা কেওড়া বাগানে ঢুকে। ১ জন অপেক্ষমাণ ব্যক্তি নৌকার দিকে যান। ওই সময় বিজিবি সদস্যরা এগিয়ে গেলে নৌকা থেকে এলোপাতাড়ি গুলি ছোড়েন তারা। এতে দুই বিজিবি সদস্য আহত হন।
আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি ছুড়লে উভয়পক্ষের মধ্যে প্রায় ৭-৮ মিনিট বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। কিছুক্ষণ পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন বিজিবি সদস্যরা। তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে পৌঁছার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। হাসপাতালে নেয়ার পথেই ইমাম হোসেন তার আসল পরিচয় জানান। ঘটনাস্থল থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা, দেশীয় তৈরি বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ এবং একটি ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে। তার সহযোগীরা পালিয়ে যাওয়ায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর