× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

যশোরে ছাত্রলীগ নেতা খুন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, যশোর থেকে | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৮:০৪

যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগের  নেতা খুন হয়েছে। যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের তারোপাড়ার আমতলায় এ ঘটনা ঘটে। নিহত ছাত্রলীগ নেতা জনি (২২) ওই গ্রামের সিরাজের ছেলে। গত সোমবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, জনি ইউনিয়ন ছাত্রলীগের  নেতা। সে দীর্ঘদিন ধরে বালু ব্যবসা করে আসছে। সম্প্রতি এলাকার একটি পুকুরে বালু ক্রয় করা নিয়ে সে ইউনিয়ন ছাত্রলীগ নেতা চাউলিয়া গ্রামের বালু ব্যবসায়ী খোড়া শাহিনের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। গত সোমবার রাত পৌনে নয়টার সময় জনি আমতলা মোড়ে দাঁড়িয়ে ছিলেন।
এসময় কয়েকজন অজ্ঞাত পরিচয়ে লোকজন এসে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলে জনির দেহ এবং একটি মোটরসাইকেল পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর  দেয়। যশোর কোতোয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামানসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। যশোর কোতোয়ালি মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আহসান উল্লাহ জানান, জনি নামে এক যুবক খুন হয়েছেন। তবে কি কারণে এই হত্যাকাণ্ড এবং কারা এ খুনের সাথে জড়িত সে ব্যাপারে এই মুহূর্তে কিছুই বলা সম্ভব নয়। পুলিশ খুনিদের আটকের চেষ্টা করছে বলে তিনি জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর