× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

বাংলারজমিন

সুনামগঞ্জ প্রতিনিধি | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৮:০৪

সুনামগঞ্জে জেলা শহরের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে আইনি সহায়তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন মিষ্টিজাত দ্রব্যের বিক্রেতা প্রতিষ্ঠান মোহনলাল সুইটস এর মালিক লিটন চৌধুরী। সংবাদ সম্মেলনে তার ব্যবসা পরিচালনার ক্ষেত্রে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে বাধা প্রদান করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। এছাড়া একটি চক্র তার ব্যবসা প্রতিষ্ঠান দখলের জন্য সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে বলে তিনি অভিযোগ করেন। মঙ্গলবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমীর আব্দুল হাই মিলনায়তনে গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে তিনি লিখিত বক্তব্য পাঠ করেন। এ সময় তার সঙ্গে তার স্বজন- ও বন্ধুরা উপস্থিত ছিলেন। তিনি অভিযোগ করেন, সম্পদের লোভ থেকে তার সৎ বাবাই তার মা ও বোনকে পরিকল্পিতভাবে হত্যা করেন। এরপর তাদের ব্যবসা প্রতিষ্ঠানগুলো দখলে কৌশল অবলম্বন করে সন্ত্রাসীদের মাধ্যমে হামলা ও লুটপাট চালান।
লিটন চৌধুরী আরও জানান, বিচার চেয়ে আদালতের দ্বারস্থ হন তিনি।
আইনিভাবে তার পক্ষেই রায় দেন বিজ্ঞ বিচারক। এর পরেও নিজ ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসীদের হামলা ও নিজের নিরাপত্তা নিয়ে ভয়ের মধ্যে রয়েছেন লিটন চৌধুরী।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর