× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

নোয়াখালীতে জেএসসি পরীক্ষার্থী অপহরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৮:০৫

নোয়াখালীতে জেএসসি পরীক্ষার্থীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৯ আসামিকে গ্রেপ্তার কিংবা অপহৃতা উদ্ধার হয়নি। বেগমগঞ্জ মডেল থানায় ৯ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, বেগমগঞ্জের দক্ষিণ খাঁনপুর থেকে জেএসসি পরীক্ষার্থী ছাত্রী (১৬) কে অপহরণ করেছে একই এলাকার সন্ত্রাসী গ্রুপ। খাঁনপুর ইউনিয়নের দক্ষিণ খানপুর গ্রামের মকবুল আহমেদ জানান, তার মেয়ে ভিকটিম (১৬) নরোত্তম ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে এবার জেএসসি পরীক্ষা দিয়েছে। পরীক্ষা শেষ হওয়ার পর সে পার্শ্ববর্তী গ্রামে তার খালার বাড়ি বেড়াতে যায়। গত শনিবার নিজ বাড়ি থেকে ফিরে আসার সময় বিকেল ৫টায় তার বাড়ির সামনে রাস্তায় পৌঁছালে একই গ্রামের শিপন (২৫) এর নেতৃত্বে ফরহাদ (২৪), আলী আহমদ (৪০), রুবেল (৩০), পিয়াস (২১) অস্ত্রের মুখে জোরপূর্বক ১টি মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায়। তাদের সহযোগিতা করে আহমদ (৫৮), পারভীন (৩৫) ও শামছুন্নাহার বেগম (৩৩)।
ঘটনার পরপরই তারা স্থানীয় কাদিরপুর ইউনিয়নের জনপ্রতিনিধি সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দকে জানালে তিনি ভিকটিমকে উদ্ধার করে দেবেন আশ্বাস দিয়ে মামলা করতে নিষেধ করেন। কিন্তু ৩ দিন পরও ভিকটিমকে উদ্ধার করতে টালবাহানা করায় ভিকটিমের পিতা মকবুল আহমদ বাদী হয়ে শিপন, ফরহাদ, আহমদ, আলী আহমদ, খলিলুর রহমান, রুবেল, পিয়াস, পারভীন, শামছুন্নাহার সহ ৯ জনকে আসামি করে বেগমগঞ্জ মডেল থানায় মামলা করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মাসুদ আলম পাটওয়ারী মানবজমিনকে জানায়, ভিকটিমকে উদ্ধার ও আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর