× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

কেরানীগঞ্জে আগুনে পুড়ে নিহত ১

বাংলারজমিন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৮:০৭

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদে সড়কের পাশের ৪টি দোকান আগুনে পুড়ে গেছে। এসময় দোকানের মধ্যে থাকা মহিউদ্দিন মহি (৫০) নামে লেপ তোষক ব্যবসায়ী দগ্ধ হয়ে মারা যায়। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। রাস্তার পাশের বৈদ্যুতিক খুটিতে থাকা ট্রান্সমিটার থেকে সৃষ্ট স্ফুলিঙ্গের মাধ্যমে আগুনের সূত্রপাত বলে জানা গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনে।
ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, দুপুর ১২টার দিকে বৈদ্যুতিক ট্রান্সমিটার থেকে সৃষ্ট আগুনের স্ফুলিঙ্গ ছিটকে নিচে  লেপ তোষকের দোকানে গিয়ে পড়ে। তখন ওই দোকানে থাকা তুলা ও নারিকেলের ছোবড়ায় আগুন ধরে যায়। মুহূর্তেই আগুন তীব্র আকার ধারণ করে এবং আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এসময় দোকানের মধ্যে থাকা মহিউদ্দিন মহি দগ্ধ হয়ে মারা যান।
এছাড়াও বেশ কয়েকজন আহত হয়েছেন।
ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক কাজী নাজমুজ্জামান জানান, ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধাঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর