× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

মহেশপুরে ১২ অনুপ্রবেশকারী আটক

বাংলারজমিন

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৮:০৭

ঝিনাইদহের মহেশপুর সীমান্তের লেবুতলা এলাকা দিয়ে ভারত থেকে পাসপোর্ট বিহীন অবৈধ অনুপ্রবেশের দায়ে ১২ জনকে আটক করেছে বিজিবি। গতকাল সকাল ৯টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ৫ জন পুরুষ, ২ জন নারী ও ৫ জন শিশু রয়েছে। ঝিনাইদহ-৫৮ বিজিবি’র অতিরিক্ত পরিচালক মেজর কামরুল হাসান জানান, সীমান্তে পাসপোর্ট বিহীন অনুপ্রবেশ ঠেকাতে বিজিবি’র কঠোর নজরদারি রয়েছে। এরই ধারাবাহিকতায় বিজিবি’র বিশেষ টহল টিম সীমান্তের জুলুলী বিওপির লেবুতলা মাঠ এলাকা থেকে ১২ জনকে আটক করে। তাদেরকে পাসপোর্ট অধ্যাদেশ আইনে মামলার পর মহেশপুর থানায় সোপর্দ করা হবে। আটককৃতরা জানান, ভারত থেকে দালালের মাধ্যমে ৩ হাজার টাকা করে দিয়ে চলে আসছি। তারা সীমান্ত পার করে দিছে।
পরে এপারের দালালরা সহযোগীতা করলেও বিজিবি আমাদের আটক করেছে। এ নিয়ে ভারতে জাতীয় নাগরিকপুঞ্জী এনআরসি ঘোষণার পর নভেম্বর মাস থেকে ডিসেম্বর মাসের বর্তমান সময় পর্যন্ত ৩২১ জনকে আটক করলো বিজিবি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর