× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

হাওর উপজেলা নিকলীতে দেয়া হচ্ছে টিসিবি’র পণ্য

বাংলারজমিন

নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি: | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৮:৩৪

বড় ছোট শহরের পর একটু দেরিতে হলেও গ্রামে গঞ্জে টিসিবি পণ্য বিক্রয় শুরু হয়েছে। গত সোমবার কিশোরগঞ্জের নিকলীতে টিসিবি ডিলারের অস্থায়ী বিক্রয়কেন্দ্র উপজেলা পরিষদ চত্বরে নারী-পুরুষ ক্রেতাদের ভিড় জমে উঠে।
দেশজুরে পিয়াজের দাম বেড়ে গেলে স্থানীয় মজুতদার ও বিক্রেতাদের যোগসাজশে ডাল, তেল ও চিনির দামে অস্থিরতা দেখা দেয়। সাধারণের কাছে ন্যায্যমূল্যে এসব পণ্য পৌঁছে দিতে টিসিবি ডিলারের মাধ্যমে এতদিন বড় ছোট শহরে বিক্রয় শুরু করে সরকার। এরই ধারাবাহিকতায় হাওর উপজেলা নিকলীতেও সোমবার সকাল থেকে টিসিবি পণ্য বিক্রয়ের কথা উল্লেখ করে মাইকিং করে উপজেলা প্রশাসন। বিশৃঙ্খলা এড়াতে পুলিশ ও গ্রাম পুলিশের সহযোগিতা নেয়া হয়। নিকলী উপজেলা নির্বাহী অফিসার সামছুদ্দিন মুন্না জানান, উপজেলাবাসীর ন্যায্যমূল্যে পণ্য পেতে টিসিবি ডিলার মেসার্স জয় বিজয় এন্টারপ্রাইজকে দায়িত্ব দেয়া হয়েছে। প্রতিজনে ৮০ টাকা দরে ৫ লিটার তেল, চিনি ৫০ টাকা দরে ৪ কেজি, পিয়াজ ৪৫ টাকা দরে  কেজি ও ডাল ৫০ টাকা কেজি দরে  কেজি করে কিনতে পারবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর