× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

রাজশাহীর চন্দ্রিমা থানায় যুবলীগ নেতার জন্মদিন পালন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৮:৩৭

রাজশাহীতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কক্ষে বসেই জন্মদিন পালন করলেন যুবলীগ নেতা। নগরীর চন্দ্রিমা থানার ওসি গোলাম মোস্তফার উদ্যোগে রাজশাহী ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবলীগের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক তৌহিদুল হক সুমনের এ জন্মদিন পালন করা হয়। গত রোববার রাতে পালনকৃত ওই জন্মদিনের ছবি পরে যুবলীগ নেতা সুমন তার ফেসবুকেও পোস্ট করলে ছবিটি ভাইরাল হয়ে যায়। এ নিয়ে পুলিশের উর্দ্ধতন মহলেও ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ওসি’র উদ্যোগে ওয়ার্ড কাউন্সিলর সুমনের জন্মদিন পালন করা হয়। রবিবার রাত আটটার দিকে সুমনকে ডেকে নিয়ে ওসির কক্ষেই কেক কাটা হয়। এর আগে সুমন থানায় গেলে তাকে ফুল দিয়ে বরণ করেও নেওয়া হয়। পরে কেক কাটার সময় ওসি গোলাম  মোস্তফাসহ সেখানে পোশাক পরে দু’জন পুলিশ কর্মকর্তাও উপস্থিত ছিলেন সুমনের পাশে।  কেক কাটার পরে সুমন নিজেই সেই ছবি ফেসবুকেও পোস্ট করেন। ফেসবুক পোস্টে সুমন লিখেন, ‘চন্দ্রিমা থানার ওসি সাহেব গোলাম মোস্তফার স্নেহময় ভালোবাসায়।’ এরপর এই ছবি ভাইরাল হয়ে পড়ে।
জানতে যুবলীগ নেতা তৌহিদুল হক সুমন বলেন, ‘গত রবিবারে ওসির কক্ষে কেক কাটা হয়েছিল। কিন্তু ছবিটি দেরিতে পেয়েছি, তাই পোস্ট গত কালকে (সোমবার) দেওয়া হয়েছে।’ তবে এ বিষয়ে জানতে চন্দ্রিমা থানার ওসিকে ফোন করা হলে থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম ফোন রিসিভ করে বলেন, ‘স্যার একটু ব্যস্ত আছে। ওইদিন থানায় কমিউনিটি পুলিশিং এর মিটিং ছিল। সুমন সাহেব চন্দ্রিমা থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি। তিনিসহ কমিউনিটি পুলিশিং এর আরও লোকজন ছিল। এজন্য মিটিং এর পর তার জন্মদিন পালন করা হয়। তবে সেখানে পুলিশের কয়েকজন কর্মকর্তা ছাড়া আর তো কাউকে দেখা যাচ্ছে না? এমন প্রশ্নের জবাবে এই পুলিশ কর্মকর্তা বলেন, যে ছবিটি ভাইরাল হয়েছে সেটিতে শুধু তিনি রয়েছেন। এর বাইরে আরও লোকজন ছিল। এ ব্যাপারে জানতে মহানগর পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবিরের মোবাইল ফোনে কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর