× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

‘সরাইলের ৫ ভাগ মানুষ দাঙ্গাবাজ’

বাংলারজমিন

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৮:৩৭

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাদাত হোসেন টিটো বলেছেন, সরাইলের মানুষ খুবই ভাল। শান্তি প্রিয় লোকজনকে কিছু অসাধু লোক বিপদে ফেলে। এখানের মানুষ দাঙ্গাবাজ নয়। তারা দাঙ্গা পছন্দও করেন না। আমি গত ২-৩ মাস কাজ করে সব বুঝতে পেরেছি। সরাইলের ৯৫ ভাগ মানুষই ভাল। আর মাত্র ৫ ভাগ মানুষ দাঙ্গাবাজ। এরাই সরাইলকে জিম্মি করে নিজেদের আখের ঘুচিয়ে যাচ্ছে।
দাঙ্গা লাগিয়ে এরা ফায়দা লুটে। ব্যবসা করে। নিজেদেরকে পরিচয় দেয় সর্দার বলে। মার্ডার হয়ে গেলে তো এরা রাজা সাজে। এ লোকগুলো বাড়ি থেকে বের হয় খালি পকেটে। আর বাড়ি ফিরে ভরা পকেটে। কারণ এ কাজগুলোই ওই শ্রেণির লোকজনের প্রধান পেশা। এখন দাঙ্গা হলে আর সাধারণ লোকজনের বিরুদ্ধে কোন মামলা হবে না। মামলা হবে ওইসব সর্দারদের বিরুদ্ধে। নাটের গুরুদের আটক করা হবে। গত রোববার রাতে সরাইল অন্নদা স্কুলের তফসির মাহফিলের আখেরি মোনাজাতের আগে আলোচনা সভায় উপরোল্লেখিত কথা গুলো বলেছেন ওসি শাহাদাত হোসেন।
 ধর্মীয় অনুভূতিতে ভরপুর অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় সমূহের উপস্থাপনামূলক বক্তব্যে উপস্থিত আলেম উলামারা উনাকে বাহবা জানান। পরে মুসলিম উম্মার সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাতের মাধ্যমে ১০ দিন ব্যাপী তাফসির মাহফিলের সমাপ্তি ঘটে।   

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর