× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

নাঙ্গলকোটে প্রতিবন্ধী ধর্ষিত, ধর্ষক গ্রেপ্তার

বাংলারজমিন

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৯:১১

কুমিল্লার নাঙ্গলকোটে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করেছে এক বখাটে যুবক। মামলার ৩ দিন পর পুলিশ অভিযান চালিয়ে  ধর্ষক রবিউল ইসলাম রাজাকে গ্রেপ্তার করেছে। সে উপজেলার মক্রবপুর ইউনিয়নের তুলাগাঁও গ্রামের মৃত শাহ আলমের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মক্রবপুর ইউপির তুলাগাঁও গ্রামের মৃত শাহ আলমের ছেলে রবিউল ইসলাম রাজা গত ৬ই ডিসেম্বর ওই প্রতিবন্ধী কিশোরীকে তার রান্নাঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ সময় প্রতিবেশীরা ঘটনাটি দেখে ফেললে ধর্ষক রাজা পালিয়ে যায়। পরে ৭ই ডিসেম্বর প্রতিবন্ধীর বড় বোন বাদী হয়ে নাঙ্গলকোট থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ ৮ই ডিসেম্বর প্রতিবন্ধী কিশোরীকে ডাক্তারী পরিক্ষার জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।
মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. মফিজুল ইসলাম জানান, অভিযান চালিয়ে ৯ই ডিসেম্বর সোমবার উপজেলার পেরিয়া ইউপির চাঁন্দপুর গ্রাম থেকে ধর্ষক রাজাকে গ্রেপ্তার করে কুমিল্লার আদালতে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর