× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

যশোরে হোটেল মালিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, যশোর থেকে | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৯:১১

যশোর শহরের দড়াটানা হোটেলের মালিক সোহরাবের বিরুদ্ধে নারী কর্মচারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে নির্যাতিত ওই নারী কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এঘটনায় হোটেল মালিককে আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ। অভিযোগে ওই নারী উল্লেখ করেছেন, তিনি শহরের দড়াটানা হোটেলে কাজ করেন। গত রোববার ভোর সাড়ে ৬ টার দিকে কাজ করার জন্য তিনি হোটেলে যান। এরপর সবজি আনতে তিনি হোটেল মালিক সোহরাবের কক্ষে যান। সেখানে গেলে সোহরাব দরজা বন্ধ করে ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করেন। তিনি চিৎকার করলেও কেউ এগিয়ে আসেননি।
এসময় নিজেকে রক্ষা করতে গিয়ে ছোটাছুটিতে দরজায় আঘাত লেগে তার ডান হাত কেটে যায়। পরে তিনি বাড়ি গিয়ে স্বামীকে ঘটনা জানান। এঘটনা তারা হোটেল শ্রমিক নেতাদের জানিয়ে থানায় লিখিত অভিযোগ করেন।
এব্যাপারে কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান গতকাল দুপুরে জানান, অভিযোগকারী নারীকে মেডিকেলের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর