× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

সাজাপ্রাপ্ত ব্যক্তিকে মুক্ত করে দেয়া আইনের পরিপন্থি: গণপূর্তমন্ত্রী

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৭:০০

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, খালেদা জিয়া দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত হয়েছেন। এই দুর্নীতির দায় থেকে সরকার তাকে মুক্ত করে দিবে একথা ভাবা যেমন আহাম্মকি, সেটা আইনেরও পরিপন্থি বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী। গতকাল সকালে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধের পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন। এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আইনের শাসনে বিশ্বাস করেন। ফলে কোনভাবেই কোন দুর্নীতিবাজ বা দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত ব্যক্তিকে সরকারের সাহায্য করার প্রশ্নই ওঠে না। তাছাড়া বিষয়টি সর্বোচ্চ আদালতের বিবেচনায় উল্লেখ করে তিনি বলেন, খালেদা জিয়ার জামিন দেয়ার ব্যাপারে উপযুক্ত কারণ না পাওয়ায় সুপ্রিম কোর্টের আপিল বিভাগে প্রধান বিচারপতির নেতৃত্বে সকল বিচারপতি সর্বসম্মতিক্রমে তার জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন। তিনি আরো বলেন, বিএনপি রাজনৈতিকভাবে এখন দেউলিয়া হয়ে গেছে, তাদের আন্দোলনে সরকার ভীত নয়। আওয়ামী লীগ অনেক পুরনো দল।
অনেক চড়াই-উতরাই পার হয়ে পাকিস্তানি সেনাদের মোকাবিলা করে আজকে এ পর্যন্ত এসেছে। তাই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই, বিএনপি নেতারা যে সরকার পতনের আন্দোলনের হুমকি দিচ্ছে এটা রাজনৈতিক দেউলিয়াপনা ছাড়া আর কিছুই না।

জাতীয় স্মৃতিসৌধ পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে আরো উপস্থিত ছিলেন, গৃহায়ন ও গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শাহাদাত হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলে উদ্দিন আহম্মদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শঙ্কর কুমার মালো, উপ-বিভাগীয় প্রকৌশলী আবু হায়াত মোহাম্মদ শাকিউল আজম, উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আকাশ
১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ১২:০২

আরো একটা কথা বলতে চাই ।।দেশের সবচেয়ে দুর্নীতিগ্রস্ত মন্ত্রনালয়ের মধ্যে কিন্তু আপনার মন্ত্রনালয়ের অবস্থান শীর্ষে।।যা বালিশ কান্ড আর জি,কে শামীম উদাহরণ ।সে আপনার মুখে এত বড় বড় কথা শোভা পায় না ।।। দেশের বিবেক বান জনগণ কি আমার সাথে একমত ????

অন্যান্য খবর