× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ জানুয়ারি ২০২০, বুধবার

হাদারপার-আহারকান্দি সড়কে দুই ইউপির দূরত্ব কমছে ৮ কিলোমিটার

বাংলারজমিন

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি | ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৮:৩৭

গোয়াইনঘাটের উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ বলেছেন, বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন রোল মডেল। গ্রামীণ জনপদকে আধুনিকায়ন এবং সহজতর করণে সরকার আন্তরিক। জনসাধারণের দোরগোড়ায় যোগাযোগ ব্যবস্থাকে পৌঁছে দিতে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় গৃহীত হয়েছে অগণিত জনবান্ধব প্রকল্প। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাটেও যোগাযোগ ব্যবস্থার বৈপ্লবিক পরিবর্তন এসেছে। সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির নিরলস প্ররিশ্রমে গোয়াইনঘাটের আনাচে কানাচে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ নিয়ে তা বাস্তবায়ন করা হচ্ছে। গোয়াইনঘাটের হাদারপার-আহারকান্দি সড়কটিও আমাদের উন্নয়নের নায়ক ইমরান আহমদের প্রচেষ্টারই ফসল। যোগাযোগ ব্যবস্থায় জনভোগান্তি কমাতে সরকারের ঘোষিত রোডম্যাপ অনুসারে গোয়াইনঘাটে শতভাগ উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। গোয়াইনঘাটের হাদারপার-আহারকান্দি সড়কটির উন্নয়ন কাজ  গোয়াইনঘাটের উন্নয়ন মহাপরিকল্পনার একটি মাইলফলকও বটে।
সড়কটির নির্মাণ কাজ শেষ হলে গোয়াইনঘাটের ১নং রুস্তমপুর ইউনিয়ন এবং ২নং পশ্চিম জাফলং ইউনিয়নবাসীর উপজেলা সদরের সঙ্গে যোগাযোগ ব্যবস্থায় ৮ কিলোমিটারের মতো দূরত্ব এবং আধা ঘন্টারও বেশি কম সময়ে উপজেলা সদরে আসা যাবে।  তিনি শনিবার বিকাল ৩টায় গোয়াইনঘাটের হাদারপার-আহারকান্দি সড়ক নির্মাণ কাজের পরিদর্শনে এসে সংক্ষিপ্ত পথসভায় জনসাধারণের উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেন।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর