× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

ক্যাম্পে কাঁটাতারের বেড়া নির্মাণে স্থানীয় জনগণের সুবিধা বিবেচনা করা হবে- সেনাপ্রধান

দেশ বিদেশ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি | ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৮:৪৯

রোহিঙ্গা ক্যাম্পের চারপাশে কাঁটাতারের বেড়া নির্মাণের ক্ষেত্রে স্থানীয় জনগণের সুবিধা বিবেচনা করা হবে বলে জানিয়েছেন, সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ। তিনি বলেছেন, সবার আগে স্থানীয় জনগনের স্বার্থ ও সুবিধা-অসুবিধা দেখা হবে। গতকাল কুতুপালং ও লম্বাশিয়া ক্যাম্প পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি। এর আগে বেলা ১২টার দিকে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ কুতুপালং ক্যাম্পের পাশে নির্মাণ করা হেলিপ্যাডে অবতরণ করেন। এ সময় সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান রোহিঙ্গা শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মাহবুবুল আলম তালুকদার, কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক সরোয়ার কামাল, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী ও উখিয়া থানার ওসি আবুল মনসুর। রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনকালে সেনাপ্রধানের সঙ্গে ছিলেন, উখিয়া উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, সেনাবাহিনীর কর্মকর্তাসহ প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তাবৃন্দ।
উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী জানান, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ কুতুপালং ক্যাম্পের পাশের হেলিপ্যাডে অবতরণ করেন। সেখান থেকে কুতুপালং ও লম্বাশিয়া ক্যাম্প পরিদর্শন করেন। পরে উখিয়া ডিগ্রি কলেজ সংলগ্ন এলাকায় অবস্থিত আর্মি কো-অর্ডিনেশন কর্মকর্তাদের উদ্দেশ্যে রোহিঙ্গা ক্যাম্পে কাঁটাতারের বেড়া নির্মাণসহ বিভিন্ন বিষয় নিয়ে ব্রিফ করেন।
এ সময় তিনি ক্যাম্পে কাঁটাতারের বেড়া নির্মাণে স্থানীয় জনগণের সুবিধা-অসুবিধা বিবেচনা করার জন্য কর্মকর্তাদের নির্দেশনা দেন। তিনি বলেন, স্থানীয় জনগণের সমস্যা সবার আগে দেখতে হবে। তাদের স্বার্থ আগে, তারপর অন্যকিছু। বেলা দেড়টার দিকে সেনাপ্রধান উখিয়া ত্যাগ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর