× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

সীমান্ত এলাকার লজ থেকে বাংলাদেশি নারীর লাশ উদ্ধার

দেশ বিদেশ

কলকাতা প্রতিনিধি | ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ৮:৩১

ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁর একটি লজ থেকে এক বাংলাদেশি নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতের নাম আসমা বেগম। বাড়ি যশোর জেলায়। লজের রেজিস্টার থেকে এই ঠিকানা পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। তার স্বামী পলাতক রয়েছেন। লজের এক কর্মচারী জানিয়েছেন, মোহাম্মদ আবদুল কাশেম নামে এক বাংলাদেশি তার স্ত্রী এবং আরেক নারী আত্মীয়াকে নিয়ে লজে উঠেছিলেন। এর আগেও তারা কয়েকবার এই লজে থেকেছেন। বুধবার রাতে একটি ঘরে আসমার স্বামী কাশেম এবং অন্য ঘরে আসমা ও তার মাসি মানোয়ারা বেগম ছিলেন।
বৃহস্পতিবার সকালের হোটেলে কর্মচারী গিয়ে কাশেমের ঘরটি বাইরে থেকে তালাবদ্ধ দেখেন। তিনি জানালা দিয়ে উঁকি দিতেই একটি লাশ দেখতে পান। পুলিশকে খবর দেয়া হলে পুলিশ এসে ঘর ভেঙে আসমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ পাশের ঘরে থাকা মানোয়ারাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। তবে কাশেম ঘটনার পর থেকে পলাতক। তার খোঁজে সীমান্তে এলাকাজুড়ে নজরদারি চালু করেছে পুলিশ।
জানা গেছে, লজের খাতায় তিন বাংলাদেশি যেসব তথ্য লিপিবদ্ধ করেছেন তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি মানোয়ারাকে জিজ্ঞাসাবাদ করে তারা কেন ভারতে এসেছিলেন, কোথায় কোথায় গিয়েছিলেন, কার কার সঙ্গে দেখা করেছিলেন তা জানার চেষ্টা চলছে।   

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর