× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

চ্যাম্পিয়ন রাজশাহীর স্থানীয় ক্রিকেটাররা বোনাস পেলেই খুশি রাসেল

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ২:৫২

এবার বিপিএলের ফাইনালে শিরোপাজয়ী দলকে দেয়া হয়নি কোনো প্রাইজমানি। সংবাদ সম্মেলনে এ প্রসঙ্গে কথা বলেছেন চ্যাম্পিয়ন রাজশাহী রয়্যালস দলের অধিনায়ক আন্দ্রে রাসেল। গতবার চ্যাম্পিয়ন দল ২ কোটি টাকা প্রাইজমানি পেয়েছে। এবার সেটি ছিল না। আয়োজকদের যুক্তি ছিল এবার টুর্নামেন্ট ফ্র্যাঞ্চাইজিভিত্তিক না হওয়ায় প্রাইজমানি রাখা হয়নি। অথচ প্রতিটি চ্যাম্পিয়ন দল বা দুই ফাইনালিস্টের জন্য প্রাইজমানি বরাদ্দ থাকা অলিখিত নিয়ম। এবার তা মানা হয়নি। আর চ্যাম্পিয়ন দলের অধিনায়ক আন্দ্রে রাসেলের কণ্ঠেও উঠে আসে বিষয়টি।
এক প্রশ্নের জবাবে রাজশাহী রয়্যালস অধিনায়ক দলের স্থানীয় ক্রিকেটারদের পাশে দাঁড়ালেন। রাসেল বলেন, ‘ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে প্রাইজমানি এমন একটি বিষয় যা খেলোয়াড়েরা পেতে চায়, সঙ্গে বোনাসও। আমার কাছে, টুর্নামেন্টের শিরোপা জেতাই সবকিছু। এটা হয়তো এমন শোনাবে যে, আমি টাকা পছন্দ করি না। তবে আমি চাই যে যেসব স্থানীয়রা (ক্রিকেটার) আমাদের সাহায্য করেছে, তাদের যেন বোনাস দেয়া হয়। তাদের যতœ নেয়া হলেই আমরা খুশি।’ বিসিবি আগেই জানিয়েছে, এবার ট্রফি তৈরিতে খরচ পড়েছে প্রায় ২০ লাখ টাকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর