× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

বাংলাদেশ সিরিজে টিকিটের দাম কমালো পাকিস্তান

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ২:৫২

শেষ পর্যন্ত পাকিস্তান সফরে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে রাজি হয়েছে বাংলাদেশ। তিন ধাপে পাকিস্তানে খেলতে যাবে টাইগাররা। যার প্রথম ধাপে রয়েছে টি-টোয়েন্টি সিরিজ। আগামী ২৪, ২৫ আর ২৭শে জানুয়ারি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দু’দল। যে সিরিজের জন্য টিকিটের মূল্য ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিসিবি জানিয়েছে, শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে টিকিটের যে মূল্য ছিল, বাংলাদেশের বিপক্ষে সেটি কমিয়ে দেয়া হচ্ছে। মাঠভর্তি দর্শক পেতেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে পিসিবি।
টিকিটের নতুন মূল্য নিয়ে পিসিবির একজন মুখপাত্র বলেন, জাভেদ মিঁয়াদাদ এবং সাঈদ আনোয়ার স্ট্যান্ডের টিকিটের মূল্য দেড় হাজার পাকিস্তানি রুপি থেকে ১ হাজার, ইমরান খান এবং ফজল মাহমুদ স্ট্যান্ডের টিকিট ৩ হাজার থেকে ২ হাজার, ওয়াসিম আকরাম এবং ওয়াকার ইউনুস স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫ হাজার থেকে ৪ হাজার পাকিস্তানি রুপিতে নামিয়ে আনা হয়েছে।
তবে ইনজামাম উল হক, নাজার, কোয়াইদ, ইমতিয়াজ আহমেদ, জহির আব্বাস, হানিফ মোহাম্মদ, মাজিদ খান, আবদুল কাদির, সাইদ আহমেদ এবং সরফরাজ নওয়াজ স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০০ রুপি অপরিবর্তিত রয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর