× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

আমিন বাজারে অস্ত্র ও ফেনসিডিলসহ গ্রেপ্তার ৭

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:৩২

ঢাকার আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও ফেনসিডিলসহ ৭ মাদক চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে আমিনবাজার সড়কে অভিযান চালিয়ে ট্রাকে ফেনসিডিলের চালান পাচারের সময় তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- সাইরন আলী (৩৮), শরীফুল ইসলাম (৩৭), নাসিরুল ইসলাম (৩৬), আব্দুল কাইয়ুম (৩৩), আবু সায়েম (৩২), শামীম রেজা (২২) ও সাহাবুর ইসলাম (২২)। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ৫৬২ বোতল ফেনসিডিল, ১টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শুটার গান, গুলি-ম্যাগাজিন উদ্ধার করা হয়। মাদক বহনের ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়েছে।
গ্রেপ্তারকৃত মাদক চোরাকারবারীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, গ্রেপ্তারকৃতদের নামে বিভিন্ন থানায় অস্ত্র ও মাদক আইনে একাধিক মামলা রয়েছে। অস্ত্রধারী হওয়ায় সাধারণত কেউ তাদের বিরুদ্ধে কথা বলার সাহস করতো না। কেউ তাদের বিরুদ্ধে অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো তারা। তিনি আরও জানান,এই মাদক চোরাকারবারীরা চাঁপাইনবাবগঞ্জসহ বিভিন্ন এলাকা থেকে ফেনসিডিল এনে ঢাকা এবং আশেপাশের এলাকায় সরবরাহ করতো।
তাদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর