× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

রাজধানীতে ৬ বছরের শিশুকে ধর্ষণ

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:৩৩

রাজধানীর শাহজাহানপুরের শান্তিবাগ এলাকায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটেছে। পরে শনিবার তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসি সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত বাসাটির দারোয়ান মজিবরকে (৫৩) গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী শিশুর মা জানান তিনি ফুটপাতে পিঠা বিক্রি করেন আর তার স্বামী বাসার নিরাপত্তাকর্মীর কাজ করেন। ঘটনার দিন বিকালে তিনি শিশুটিকে রেখে পিঠা বিক্রি করতে যান। রাত সাড়ে ৯টার দিকে বাসায় ফিরে মেয়ের দেখা না পেয়ে খুঁজতে শুরু করেন। কিছুক্ষণ পর দেখতে পান তার মেয়ে শিশুটি পাশের একটি গ্যারেজ থেকে বের হচ্ছে।
পরে সে জানায় বাসার দারোয়ান মজিবুর রহমান তাকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে। শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল হক জানান, ঘটনার সময় শিশুটির মা বাবা ২ জনের কেউই বাসায় ছিলেন না। পরে শিশুটির দেয়া বর্ণনা অনুযায়ী নিশ্চিত হওয়া যায় দারোয়ান মজিবর তাকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে। পরে রাতেই শিশুটির মা থানায় মামলা করলে অভিযুক্ত মজিবরকে গ্রেপ্তার করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর