× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

২০০ মিটারে শিরিনের মুকুট পুনরুদ্ধার

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:৫০

জাতীয় অ্যাথলেটিক্সের ২০০ মিটারে মুকুট ধরে রাখতে পারেননি জহির রায়হান। সেরা হয়েছেন সাইফুল ইসমাইল খান। মেয়েদের বিভাগে মুকুট ফিরে পেয়েছেন শিরিন আক্তার। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে গতকাল প্রতিযোগিতার শেষ দিনে ছেলেদের ২০০ মিটারে ২১ সেকেন্ড সময় নিয়ে সেরা হন বাংলাদেশ নৌবাহিনীর সাইফুল। গতবার সেরা হওয়া জহির ২১ দশমিক ২০ সেকেন্ড সময় নিয়ে হন দ্বিতীয়। গতবার সোহাগীর কাছে ফটো ফিনিশিংয়ে হেরে দ্বিতীয় হওয়া শিরিন এবার ২৪ দশমিক ৭০ সেকেন্ড সময় নিয়ে সেরা হয়েছেন। বাংলাদেশ সেনাবাহিনীর শরীফা খাতুন ২৫ দশমিক ৬০ সেকেন্ড সময় নিয়ে হয়েছেন দ্বিতীয়। ৮০০ মিটারে ছেলেদের বিভাগে নৌবাহিনীর রাকিবুল ইসলাম ১ মিনিট ৫৮ দশমিক ৭০ সেকেন্ড সময় নিয়ে এবং মেয়েদের বিভাগে সেনাবাহিনীর সুমি আক্তার ২ মিনিট ২৬ দশমিক ৯০ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন।
তিন দিনব্যাপী এই প্রতিযোগিতায় দলগত সেরা হয়েছে নৌবাহিনী; ২১ টি সোনা, ১৮টি রুপা ও ৮টি ব্রোঞ্জসহ মোট ৪৭টি পদক জিতেছে তারা। ১৪টি সোনা, ১৪টি রুপা ও ১৪টি ব্রোঞ্জসহ মোট ৪২টি পদক নিয়ে দ্বিতীয় হয়েছে সেনাবাহিনী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর