× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

তালতলীতে ৩ নারী আহত

বাংলারজমিন

তালতলী (বরগুনা) প্রতিনিধি | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৯:১০

বরগুনার তালতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের অতর্কিত হামলায় ৩ নারী আহত হয়েছে। গুরুতর অবস্থায় তাদেরকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের কলারং এলাকায় গত শুক্রবার পরন্ত বিকেলে  এ ঘটনা ঘটে। স্থানীরা জানান, উপজেলার কলারং এলাকায় হামেদ মাতুব্বরের সঙ্গে তার আপন ভাই বারেক মাতুব্বরের গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্থানীরা দুই পক্ষকে সড়িয়ে দিলে পরিবেশ শান্ত হয়। কিন্তু তার জের ধরে বারেক মাতুব্বর তার স্ত্রী ও ছেলে সলেমান মিলে হামেদ মাতুব্বরের বাড়িতে কোনো পুরুষ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে দেশীয় দাঁ, রড দিয়ে বাড়ির মহিলাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে পারুল বেগম (৩০), জুলেখা (২০) ও ফাতিমা (৪৫) গুরুতর আহত হয়। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনূর রহমান বলেন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে তবে লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর