× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

বাঁচতে চায় শিশু মরিয়ম

দেশ বিদেশ

লালমোহন (ভোলা) প্রতিনিধি | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৯:১৯

৫ বছরের শিশু মরিয়ম। ব্রেণ টিউমারে আক্রান্ত। শিশুর মা আসমা বেগম লালমোহন নয়ানীগ্রামের ৪নং ওয়ার্ডের বাসিন্দা। মেয়ের চিকিৎসার জন্য সবার কাছে সহযোগিতা কামনা করেছেন অসহায় এক মা। মরিয়মকে নিয়ে বাবা সিরাজুল ইসলাম ভারতের ভেলরে সিএমসি হাসপাতালে গেছেন। কুঞ্জেরহাটের কাছে কালিরহাট বাজারের সামান্য ওষুধের দোকানদার সিরাজ। ৩ সন্তানের মধ্যে মেঝ মরিয়ম। ৪ বছর বয়সে মাথাব্যথায় ভুগতে থাকে।
পরে বরিশাল নিয়ে ডাক্তার দেখালে সিটি স্ক্যান করে ব্রেণ টিউমার ধরা পড়ে। ঢাকায় নিয়ে নিজের সমস্ত পুঁজি দিয়ে অপারেশন করান। কিন্তু অপারেশন ঠিকমতো না হওয়ায় আবারো মাথাব্যথায় ভুগতে থাকে মরিয়ম। পুনরায় ডাক্তার দেখালে ডাক্তার বলেন, টিউমার এখনো রয়ে গেছে এবং মাথার একটি রগ কেটে গেছে। যার কারণে তার অবস্থা আরো খারাপ হতে থাকে। উপায়ান্তর না পেয়ে তড়িঘড়ি করে মরিয়মকে বাঁচাতে বাবা সিরাজ বিভিন্নজনের কাছ থেকে টাকা নিয়ে চলে যান ভেলরে সিএমসি হাসপাতালে। সেখানে নিউরোলজি বিভাগে ডাক্তার দেখালে ডাক্তার অপারেশন করার কথা বলেন। এর জন্য প্রয়োজন ৪ লাখ টাকা। হাসপাতালের সিট ভাড়া, ওষুধ, দৈনন্দিন খরচসহ আরো কয়েক লাখ টাকার প্রয়োজন। এতো টাকা জোগাড় করার মতো অবস্থা নেই সিরাজের। বাড়িতে ঘরভিটা ছাড়া আর কোনো জমিও নেই। তাই মরিয়মের মা আসমা বেগম সকলের সহযোগিতা কামনা করেছেন। সাহায্য-সহযোগিতার জন্য উত্তরা ব্যাংক, লালমোহন শাখার সঞ্চয়ী একাউন্ট নং আসমা আক্তার: ১২৪৮৮৮। নগদ, বিকাশ ও রকেট নং ০১৭২৮৭৮০০৯০। ভেলরে মরিয়মের বাবা সিরাজের নম্বর +৯১৬২৯০১২৫৮৮৪।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর