× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার
ইংলিশ প্রিমিয়ার লীগ

শেষ মুহূর্তের গোলে হার চেলসির

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:৫৪

নির্ধারিত ৯০ মিনিট কাটে গোলশূন্য। যোগ করা ৬ মিনিটের চতুর্থ মিনিটে গোল খেয়ে বসে চেলসি। আর নিউক্যাসল ইউনাইটেডের মাঠে ইংলিশ প্রিমিয়ার লীগের ম্যাচটা হেরে যায় ১-০ গোলে। ক্যারিয়ারের প্রথম গোল করে নিউক্যাসলকে তিন পয়েন্ট এনে দেন আইজ্যাক হেইডেন।

এ নিয়ে সেন্ট জেমস পার্কে শেষ ৭ প্রিমিয়ার লীগ ম্যাচে পঞ্চম হার দেখলো চেলসি। ২৩ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে তালিকায় চতুর্থ স্থানে রয়েছে কোচ ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল। মৌসুমে ২৩ ম্যাচে অষ্টম জয় দেখা নিউক্যাসলের অবস্থান ১২ নম্বরে।

শনিবার ইংলিশ প্রিমিয়ার লীগে শীর্ষ দলগুলোর কেউই জয় দেখেনি। ঘরের মাঠে আত্মঘাতি গোলে জয় বঞ্চিত হয় ম্যানচেস্টার সিটি। ইতিহাদ স্টেডিয়ামে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ৮১তম মিনিট পর্যন্ত ১-০ গোলে পিছিয়ে ছিল সিটিজেনরা। ৮২তম মিনিটে গোল করে সমতা ফেরান আগুয়েরো।
আর ৮৭তম মিনিটে তার দ্বিতীয় গোলে জয়ই দেখছিল ম্যান সিটি। কিন্তু ৯০তম মিনিটে ফার্নান্দিনহোর আত্মঘাতি গোলে সমতা ফেরায় প্যালেস। ২-২ গোলের ড্রয়ে ম্যাচ শেষ হয় পয়েন্ট ভাগাভাগিতে।

অন্যদিকে, এমিরেটস স্টেডিয়ামে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে এগিয়ে থেকেও ১-১ গোলে ড্র করে আর্সেনাল। ঘরের মাঠে ৪৫তম মিনিটে গানারদের লিড এনে দেন গ্যাব্রিয়েল মার্টিনেলি। সেই গোল ৮৩তম মিনিটে শোধ করেন জন ফ্লিক। আর টটেনহ্যাম হটস্পার ওয়াটফোর্ডের মাঠে গোলশূন্য ড্র করে। 

২৩ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে ইপিএল’র টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে টানা দুবারের চ্যাম্পিয়ন ম্যান সিটি। সমান ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে আর্সেনাল। তাদের চেয়ে দুই পয়েন্ট এগিয়ে অষ্টম স্থানে টটেনহ্যাম। ৬১ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে লিভারপুল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর