× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

এনু-রুপনের সমর্থকদের হামলায় সাংবাদিক আহত, আটক ১

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ৪:৪৭

ক্যাসিনোকাণ্ডের অন্যতম হোতা দুই ভাই গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক এনু ও যুগ্ম সাধারণ সম্পাদক রুপন ভূঁইয়ার সমর্থকদের হামলায় এক সাংবাদিক আহত হয়েছেন। এসময় তার ক্যামেরাও ভাংচুর করা হয়েছে। বেসরকারি টেলিভিশন ডিবিসির চিত্র সাংবাদিক (ক্যামেরা পার্সন) আল আমিন এসময় আহত হন। ঘটনাটি ঘটেছে আজ দুপুরে আদালত চত্ত্বরে।

প্রত্যক্ষদর্শীরা জানান রুপন- এনুকে আজ ঢাকা মেট্টোপলিটন দায়রা জজ আদালতে হাজির করা হয়। এসময় তাদের ৪০-৫০ কর্মী-সমর্থক আদালতে উপস্থিত হয়। দুপুর পৌনে ১টার সময় রুপন-এনুকে প্রিজনভ্যান থেকে নামানোর সময় ডিবিসির ক্যামেরাপার্সন আল আমিন ভিডিও ধারণ করছিলেন। ভিডিও ধারণ করার কারণে রুপন-এনুর ৮-১০ জন সমর্থক তার উপর হামলা চালায়। তারা এলোপাতাড়ি কিল ঘুষি মারে।
ক্যামেরা ভাংচুর করে। আল আমিনের কাছে থাকা টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নেন। তাৎক্ষণিকভাবে দায়িত্বরত পুলিশ তাদের একজনকে আটক করে, অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।

এ বিষয়ের ঢাকা মেট্টোপলিটন দায়রা জজ আদালতের হাজতখানার কোর্ট ইন্সপেক্টর মুইনুল ইসলাম বলেন, ঘটনার সময় মতিন নামের এক ব্যক্তিকে আটক করে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। ডিবিসির রিপোর্টার লিটন মাহমুদ জানান, ক্যামেরা পার্সন আল আমিনের উপর অতর্কিত হামলা করা হয়েছে। এভাবে প্রকাশ্য আদালতে সাংবাদিকের উপরে হামলাতে আমরা শঙ্কিত। দোষীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর