× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

ভালোবাসা দিবসে চ্যানেল আইতে ‘পাসওয়ার্ড’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২০ জানুয়ারি ২০২০, সোমবার, ৮:১৯

রূপালী পর্দার শীর্ষ অভিনেতা ও ‘পাসওয়ার্ড’ এর প্রযোজক শাকিব খানের কাছ থেকে চলচ্চিত্রটির টেলিভিশন ‘স্বত্ব’ সম্প্রতি ক্রয় করেছে চ্যানেল আই। ছবিটি নির্মাণ করেছেন মালেক আফসারী। এ ছবিতে জুটিবদ্ধ হয়েছিলেন শাকিব খান ও বুবলী। ২০১৯ সালে একমাত্র ব্যবসাসফল ছবি ছিল ‘পাসওয়ার্ড’। আসছে বিশ্ব ভালোবাসা দিবসে চ্যানেল আইতে ছবিটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে। ওইদিন দুপুর ৩টা ৫ মিনিটে দেখানো হবে ছবিটি। এ ছবিতে আরো অভিনয় করেছেন ইমন, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা শানু প্রমুখ। ‘পাসওয়ার্ড’ এর টেলিভিশন ‘স্বত্ব’ বিক্রয় সম্পর্কে শাকিব খান বলেন, দর্শকদের ভালোবাসায় আমি মুগ্ধ।
দেশে চলচ্চিত্রের ক্রান্তিকালের মধ্যেও গেল বছর আমার প্রযোজনা প্রতিষ্ঠান ‘এসকে ফিল্মস’-এর ছবি ‘পাসওয়ার্ড’ ব্যবসাসফল হয়েছে। এবার ছবিটি চ্যানেল আই দর্শকদের দেখানোর আগ্রহ প্রকাশ করেছে। তাই টিভি ‘স্বত্ব’ চ্যানেল আইয়ের কাছে বিক্রি করা হয়েছে। এবার দেশ ও দেশের বাইরের দর্শকরাও ছবিটি দেখার সুযোগ পাবেন।
উল্লেখ্য, গেল বছরের ঈদুল ফিতর উপলক্ষে জুন মাসে মুক্তি পায় ‘পাসওয়ার্ড’। টানা কয়েক সপ্তাহ ব্যবসা করে ছবিটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর