× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

খুলনায় এনজিও কর্মী গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২০ জানুয়ারি ২০২০, সোমবার, ৮:৩৩

খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন ময়লাপোতা হরিজন কলোনি এলাকায় তিন শিশুকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে লাবলু মুখটী (৪৮) নামের এক এনজিও কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই তিন শিশুর মধ্যে একজনের মা বাদী হয়ে গত শনিবার রাতে সোনাডাঙ্গা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নং ১৯। এলাকাবাসী ও শিশুদের পরিবার সূত্রে জানা যায়, গত শনিবার সকাল সাড়ে ১১টার দিকে ময়লাপোতা হরিজন কলোনী এলাকায় ঠিকানা মহিলা সমবায় সমিতির অফিস কক্ষে ওই এলাকার তিন শিশুকে শ্লীলতাহানির চেষ্টা করে ম্যানেজার লাবলু মুখটী (৪৮)। পরে বিকেলে ওই শিশুদের একজন তার পরিবারকে জানায়। পরে স্থানীয় লোকজন বিষয়টি জানলে ক্ষিপ্ত হয়ে ওঠে এবং পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাবলুকে গ্রেপ্তার করে। তিনি গোপালগঞ্জের কোটালীপাড়া এলাকার মৃত সুখলাল মুকটীর ছেলে।
তিনি দীর্ঘদিন ধরে ওই সমিতির ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন।
এ ব্যাপারে সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মো. মমতাজুল হক জানান, অভিযুক্ত বাবলু এর আগেও এ ধরনের ঘটনার সঙ্গে যুক্ত ছিল। সর্বশেষ গত শনিবার সকালে ওই তিন শিশুকে সে শ্লীলতাহানির চেষ্টা করে। তাকে গ্রেপ্তার করা হয়েছে। ওই শিশুদের মধ্য থেকে একজনের মা বাদী হয়ে মামলাটি করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর