× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

‘দুঃশাসনের কারণে একদিন আওয়ামী লীগ হারিয়ে যাবে’

বাংলারজমিন

বগুড়া প্রতিনিধি | ২০ জানুয়ারি ২০২০, সোমবার, ৮:৩৭

‘শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণা আমি নিজ কানে শুনেছি। সেই ইতিহাসকে মিথ্যা দিয়ে পরিবর্তন করার চেষ্টা করা হচ্ছে। আমাদের কণ্ঠকে স্তব্ধ করার চেষ্টা করছে আওয়ামী শক্তি। কিন্তু তাদের জেনে রাখা উচিৎ তারা কখনোই আমাদের কণ্ঠকে স্তব্ধ করতে পারবে না। বরং তাদের দুঃশাসনের কারণে তারাই একদিন জনগণের কাছ থেকে হারিয়ে যাবে’। বিএনপির প্রতিষ্ঠাতা, বগুড়ার কৃতী সন্তান ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের  ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভায় বগুড়া-৫ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ এসব কথা বলেন। শহীদ জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে রোববার থেকে ১০ দিনব্যাপী কর্মসূচি শুরু হয়েছে। প্রথম দিনে পালিত কর্মসূচির মধ্যে ছিল, ড্যাবের আয়োজনে  ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরন, আলোচনা সভা, শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল।
দিনের শুরুতে বগুড়া অ্যাজমা কেয়ার অ্যান্ড প্রিভেনশন সেন্টারে ড্যাবের আয়োজনে ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, ড্যাব এর জেলা  সভাপতি অধ্যাপক  ডাক্তার  শাহ  মো. শাহজাহান আলী, অধ্যাপক ডাক্তার মইনুল হাসান সাদিকসহ দলীয় নেতৃবৃন্দ। এরপর শহরের টিএমএসএস মহিলা মার্কেট  মিলনায়তনে জেলা বিএনপির উদ্যোগে শহীদ জিয়াউর রহমানের কর্মময় জীবনের উপর আলোচনা সভা জেলা আহবায়ক গোলাম মো. সিরাজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক ছিলেন কুষ্টিয়া ইসলামী বিশ্বদ্যিালয়ের সাবেক ভিসি অধ্যাপক ডক্টর এম, রফিকুল ইসলাম। এসময় প্রধান আলোচক বলেন, শহীদ জিয়াউর রহমান মাত্র ৬ বছরে দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা, সংবাদপত্রের স্বাধীনতা, জনগণের নিরাপত্তা নিশ্চিতসহ দেশের আমূল পরিবর্তন এনেছিলেন। তাই তিনি জনগনের কাছে অমর হয়ে আছেন। বিশেষ আলোচক ছিলেন পৌর মেয়র ও চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ আসনের এমপি আলহাজ্ব মোশারফ হোসেন । বক্তব্য দেন  বিএনপি নেতা ফজলুল বারী তালুকদার বেলাল, রেজাউর করিম বাদশাপ্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর