× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

বিশ্বনাথে আজিজ ফাউন্ডেশন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বাংলারজমিন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি | ২০ জানুয়ারি ২০২০, সোমবার, ৮:৩৭

বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নে বন্দুয়ার চৌরাস্তার মোড়ে ৭তম আজিজ ফাউন্ডেশন ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। গত শুক্রবার বিকালে টুর্নামেন্টটি শুরু হয়। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পপতি রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরী, খেলার উদ্বোধন করেন আওয়ামী লীগ নেতা শংকর চন্দ্র ধর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আজিজ ফাউন্ডেশনের উপদেষ্টা কুদ্দুস আলী। টুর্নামেন্টে ৩২টি দল অংশ নেবে। উদ্বোধনী দিনে পালেরচক ফুটবল একাদশ টাইব্রেকারে হারিয়েছে মামু-ভাগনা রাধানগর একাদশকে। তার আগে ম্যাচটি ১-১ গোলে অমীমাংসিত ছিল। খেলা শেষে উদ্বোধনী ম্যাচে বিজয়ী পালের চক ফুটবল একাদশের মানেজার রাব্বি আহমদ রবিনের  হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
প্রতিবছর নিয়মিত ফুটবল আয়োজন করায় মাঠে দর্শক টানতে সক্ষম হয়েছে এই ইভেন্ট। ক্রমেই জনপ্রিয়তা পেয়েছে মাঠ ও মাঠের আয়োজন। এবারও পুরস্কার হিসেবে চ্যাম্পিয়নরা পাবে মোটরসাইকেল ও রানারআপ দল পাবে ফ্রিজার। তাছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড়, সেরা গোলরক্ষক, সর্বোচ্চ গোলদাতার পুরস্কার তো থাকছেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর