× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

ফেনীতে ভুয়া চিকিৎসকসহ আটক ২

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি | ২০ জানুয়ারি ২০২০, সোমবার, ৮:৩৮

ফেনীতে অবৈধ ওষুধ তৈরির কারখানা ও চিকিৎসকের চেম্বারে অভিযান চালিয়ে এক ভুয়া চিকিৎসক ও তার সহযোগীকে আটক করেছে র‌্যাব। শনিবার মধ্যরাতে সদর উপজেলার কাশিমপুর এলাকার আলবক্স ডাক্তার বাড়িতে অভিযান চালিয়ে জব্দ করা হয় বিপুল পরিমাণ ওষুধ। আটককৃতরা হলেন- সদর উপজেলার দক্ষিণ কাশিমপুর আলবক্স ডাক্তার বাড়ির হাবিবুল্লাহ ছেলে ভুয়া চিকিৎসক মো. কামরুল হাসান (৪০) ও তার সহযোগী সদর উপজেলার ছোট ধলিয়া গ্রামের নুরু মিয়া মৌলভী বাড়ির আবদুল জলিলের ছেলে মহিন উদ্দিন (২৭)।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক ও সহকারী পরিচালক (সহকারী পুলিশ সুপার) মো. নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে কাশিমপুর এলাকার আলবক্স ডাক্তার বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ সময় আলাবক্স হাসপাতালে ডাক্তারি শাস্ত্র না করে ডাক্তার পরিচয়ে রোগীকে চিকিৎসাপত্র প্রদানকালে ভুয়া চিকিৎসক মো. কামরুল হাসান ও তার সহযোগী মহিন উদ্দিনকে আটক করে।
র‌্যাব এ সময় ভেজাল ওষুধ তৈরি করে গুদামজাত করার অভিযোগে আলবক্স ডাক্তার বাড়ি তল্লাশি করে ২ হাজার ২৬২ পিস ভেজাল ব্যথার মলম, ২২৫ পিস তরল মলম, ৬টি ক্যাচি এবং ভেজাল ওষুধ তৈরির বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করে।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, অভিযুক্তরা দীর্ঘদিন ধরে নিজেদের ভুয়া ডাক্তার পরিচয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে চিকিৎসা সেবা প্রদান করে আসছে। একই সঙ্গে ভেজাল ওষুধ তৈরি করে অসচেতন ব্যক্তিদের কাছে উচ্চ মূল্যে বিক্রয় করে আসছে।
র‌্যাব আরো জানায়, জব্দকৃত ভেজাল ওষুধের আনুমানিক মূল্য দুই লাখ টাকা।
আটককৃতদের ও জব্দকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।
    

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর