× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

মানিকগঞ্জে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে আহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে | ২০ জানুয়ারি ২০২০, সোমবার, ৮:৩৯

মানিকগঞ্জে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে রোববার দুপুরে দৌলতপুর  প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী কাইছি (১৭) কে কুপিয়ে গুরতর আহত করেছে প্রতিপক্ষ। আহত কাইছিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় পুলিশ  ৩ জনকে আটক করেছে। ছাত্রলীগ কর্মী  কাইছির মা সহেলী আক্তার জানান পূর্ব শত্রুতার জের ধরে রোববার দুপুর দেড়টার দিকে শহরের ৮৮নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে তার ছেলে কাইছির উপর হামলা করে ছাত্রলীগের একটি গ্রুপ। ধারালো অস্ত্র ও রড এবং হাতুড়ি দিয়ে কাইছিকে মারধর করা হয়। এতে কাইছির দুই হাত পা ভেঙে গেছে এবং মাথায় ধারালো অস্ত্রের আঘাত করা হয়েছে। তাকে প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছাত্রলীগের প্রতিপক্ষ গ্রুপের মিম, কম্পন, তন্ময়, বাবু, নজরুল, সজিব, মুরাদ, ফারুক, পলাশ ও ছোট মিলনসহ আরো কয়েকজন কাইছির উপর হামলা করে।
এর আগেও তার ছেলের উপর হামলা করা হয়েছিল। কিন্ত রাজনৈতিক কারণে সেই সময় মামলা করতে পারেনি। এবার তিনি মামলা করবেন বলেন জানান। মা সহেলী আক্তার জানান, মিম, কম্পন, তন্ময়, বাবুদের পক্ষে মিছিলে মিটিংয়ে অংশ না নেওয়াতে কাইছির উপর  আক্রমন করা হয়েছে।
মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, কাইছি নামে একজন ছাত্রকে কুপিয়ে আহত করা হয়েছে। এই ঘটনায় মিম, কম্পন  ও বাবুকে আটক করা হয়েছে। এখনো এই ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর