× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

করিমগঞ্জে বিকাশকর্মীকে কুপিয়ে ৭ লাখ টাকা ছিনতাই

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | ২০ জানুয়ারি ২০২০, সোমবার, ৮:৩৯

কিশোরগঞ্জের করিমগঞ্জে দিনদুপুরে মাহিন শাহ (২১) নামের এক বিকাশকর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সাত লাখ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। রোববার দুপুর আড়াইটার দিকে উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের মলাই ফকির বাজারের কাছে এ ঘটনা ঘটে। মাহিন শাহ আর্থিক লেনদেনকারী প্রতিষ্ঠান বিকাশে ডিস্ট্রিবিউশন এন্ড সেলস ম্যানেজার হিসেবে কর্মরত। তিনি করিমগঞ্জ পৌরসদরের সিদলারপাড় এলাকার নূরুল ইসলামের ছেলে।
মাহিন শাহ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কিশোরগঞ্জ জেলা শহর থেকে বিকাশের টাকা নিয়ে মাহিন শাহ মোটর সাইকেলে করে করিমগঞ্জের পিটুয়ার দিকে যাচ্ছিলেন। পথে নামাপাড়া ও ভাংগীরচর এলাকার মাঝামাঝি রাস্তায় পৌঁছলে তিনটি মোটর সাইকেলে আসা ৪-৫ জন ছিনতাইকারী তার পথরোধ করে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। এ সময় মাহিন আত্মরক্ষার চেষ্টা করে। এ সুযোগে ছিনতাইকারীরা তার টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। মাহিন শাহ জানান, বেশ কয়েক কিলোমিটার দূর থেকেই ৩টি মোটর সাইকেলবাহী ছিনতাকারীরা তাকে অনুসরণ করছিল।
পরে নামাপাড়া ও ভাংগীরচর এলাকার মাঝামাঝি রাস্তায় তাকে ঘিরে ফেলে উপর্যুপরি কোপাতে শুরু করে। এতে তিনি শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হন। করিমগঞ্জ থানার ওসি মমিনুল হক জানান, খবর পেয়ে তিনি নিজে ঘটনাস্থলে ছুটে এসেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর