× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

সাদুল্ল্যাপুরে ৩ কিশোর কিশোরীর মরদেহ উদ্ধার

বাংলারজমিন

সাদুল্ল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি | ২০ জানুয়ারি ২০২০, সোমবার, ৮:৪১

গাইবান্ধার সাদুল্ল্যাপুর উপজেলার পৃথক দুটি স্থান থেকে দুই কিশোর ও এক কিশোরীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সকালে উপজেলার ফরিদপুর ইউনিয়নের আলদাদপুর এলাকার একটি পুকুর থেকে মিম আকতার (৬) জিহাদ মিয়া (৭) এর মরদেহ উদ্ধার করেছে স্থানীয় জনগণ। এ ছাড়া ইদিলপুর গ্রাম থেকে শাওন মিয়া (৯) এর মরদেহ  উদ্ধার করেছে থানা পুলিশ। স্থানীয় লোকজন জানান, ফরিদপুর ইউনিয়নের আলদাদপুর গ্রামের নুরুন্নবী ইসলামের মেয়ে মিম আকতার ও শিপন মিয়ার ছেলে জিহাদ মিয়া (৭) শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে দুজনই নিখোঁজ হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে গতকাল সকালে বাড়ির পাশের একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে এলাকার লোকজন।
অপরদিকে গতকাল সকালে ইদিলপুর গ্রাম থেকে সেকেন্দার আলীর ছেলে শাওন মিয়ার মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার রাতে কীটনাশক পান করে সে আত্মহত্যা করেছে বলে জানায় স্বজনরা। সাদুল্লাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, শাওন মিয়ার মরদেহ তার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে।
আর মিম আকতার ও জিহাদ মিয়ার মৃত্যুর বিষয়টি লোকমুখে শুনেছি। গতকাল দুপুর পর্যন্ত কেউ অভিযোগ করেনি।    

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর