× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

এফডিসি কর্মী বাবুর রহস্যজনক মৃত্যুতে বিক্ষোভ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২০ জানুয়ারি ২০২০, সোমবার, ১:৩৯

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ফ্লোর ইনচার্জ আবু বকর সিদ্দিক বাবুর (৪৫) রহস্যজনক মৃত্যুর ঘটনায় বিক্ষোভ করেছেন তার সহকর্মীরা। আজ সকাল থেকে এ ঘটনায় বিএফডিসির সামনের সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেছেন তারা। সকাল ১১টার দিকে রাজধানীর তেজগাঁওয়ে এফডিসির সামনের সড়কে এ কর্মসূচি পালিত হয়। এ সময় বিক্ষোভকারীরা অভিযোগ করেন, এফডিসির ফ্লোর ইনচার্জ বাবুর থানায় মৃত্যুর বিষয়টি রহস্যজনক। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি।  একই সঙ্গে এ ঘটনায় জড়িতদের বিচার দাবি করেন বাবুর সহকর্মীরা। এদিকে এর আগে, ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা একটি মামলায় রোববার বাবুকে গ্রেফতার কওে তেজগাঁও শিল্পাঞ্চল থানার পুলিশ। রোকসানা আক্তার মায়া নামে এক নারী তার বিরুদ্ধে এ মামলাটি করেন। পুলিশ হেফাজতে নেবার পর ভোরবেলা অচেতন অবস্থায় বাবুকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।
সেখানেই বাবুকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকেরা। এদিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের অতিরিক্ত কমিশনার (এডিসি) ওহিদুল ইসলাম বলেন, ফ্লোর ইনচার্জ বাবুর মৃত্যুর ঘটনায় বিএফডিসির কর্মকর্তা-কর্মচারীরা এফডিসির সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন। পরে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তাদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দিই। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বাবু থানায় আত্মহত্যা করেছেন বলেও থানাসূত্রে জানা যায়। তার বিরুদ্ধে একটি মামলা ছিল বলেও জানা যায়। তবে বাবুর এই মৃত্যুর ঘটনা নিয়ে রহস্য এখনো কাটেনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর