× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

দিশার ছবি ভাইরাল

বিনোদন

বিনোদন ডেস্ক | ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৮:০০

বলিউড অভিনেত্রী দিশা পাটানি মানেই নেটদুনিয়ায় বিস্ফোরণ। একটি বিজ্ঞাপণের মধ্যে দিয়ে গ্ল্যামার দুনিয়ায় তার আত্মপ্রকাশ। তারপর অবশ্য পথচলা বেশ সহজ হয়ে যায় তার। এন্ট্রি নেন বলিউডে। বেশ কয়েকটি ছবি করেই আলোচনায় চলে আসেন। শুধু তাই নয়, ইন্সটাগ্রামেও তার ভক্ত সংখ্যা চমকে যাওয়ার মতন। এই মুহূর্তে তার হাতে বেশ কিছু ছবির কাজ রয়েছে। তবে সেসব বাদ দিলেও মাঝেমধ্যেই ভক্তদের জন্য কিছু না কিছু উপহার রাখেন তিনি।
বিকিনি ছবি তো রয়েছেই। খুব শিগগিরই স্ক্রিনে আদিত্য রায় কাপুরের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে দিশা পাটানিকে। আগামী ৭ই ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ‘মালাঙ্গ’-এর। ছবির সেটের একটি পুরনো ছবি সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দিশা। লাল বিকিনি পরা এ ছবির মাধ্যমে ফের ঝড় তুলেছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল দিশার বিকিনি পরিহিত এ ছবি। মোহিত সুরীর আসন্ন অ্যাকশন-থ্রিলার ‘মালাঙ্গ’-এ দেখা যাবে দিশা পাটানিকে। সমপ্রতি তার ইনস্টাগ্রাম পোস্টে নায়িকা জানিয়েছেন, ছবিটির একটি গানের জন্য ভাঙা হাঁটু নিয়েই রিহার্সেল করতে হয়েছে তাকে। আর এ গানের শুটিংয়ের মাধ্যমেই শেষ হয়েছে ছবিটির কাজ। এ ছবিতে সুপারহট দিশাকে যেমন আবিষ্কার করা যাবে তেমনি অ্যাকশন দৃশ্যেও তার দেখা মিলবে। ছবিটি নিয়ে বেশ আশাবাদী এ নায়িকাও। ক্যারিয়ারের একটি মাইলফলক হয়ে থাকবে এ ছবি, এমনটাই বিশ্বাস দিশা পাটানির।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর